বিয়ের পর ৬ মাস পার, সেলিব্রেশনে Gourab-Devlina

 বিয়ের ৬ মাস পূর্তি উপলক্ষে ফটোশ্যুটে নজর কাড়লেন গৌরব-দেবলীনা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 13, 2021, 01:08 PM IST
বিয়ের পর ৬ মাস পার, সেলিব্রেশনে Gourab-Devlina

নিজস্ব প্রতিবেদন : ২০২০-র ডিসেম্বর, সাতপাকে বাঁধা পড়েছিলেন গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee) ও দেবলীনা কুমার (Devlina Kumar)। দেখতে দেখতে বিয়ের পর ৬ মাস সংসার করে ফেলেছেন তারকা দম্পতি। বিয়ের ৬ মাস পূর্তি উপলক্ষে ফটোশ্যুটে নজর কাড়লেন গৌরব-দেবলীনা।

গৌরব-দেবলীনার (Gourab Chatterjee-Devlina Kumar) ৬ মাসের বিবাহবার্ষিকী সেলিব্রেশন, ফটোশ্যুটের ঝলক উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। ফটোশ্যুটের Behind the Scenes-এর ভিডিয়ো পোস্ট করেছেন গৌরব (Gourab Chatterjee)। যেখানে তাঁকে কালো ও ধূসর রঙের টাক্সিডো পরে থাকতে দেখা যাচ্ছে। তাঁর সঙ্গে রং মিলিয়ে ধূসর রঙের  গর্জাস হাই স্লিট ড্রেসে সেজেছেন দেবলীনা(Devlina Kumar)।

আরও পড়ুন-'দুনিয়াটা বোধহয় এভাবেই চলে', Nikhil-র ইনস্টাগ্রাম স্টোরিতে ধরা পড়ল একরাশ হতাশা !

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Gourab Chatterjee (@baruog)

এদিকে বিবাহবার্ষিকী উপলক্ষে দেবলীনার (Devlina Kumar)। ইনস্টাগ্রামের পাতায় উঠে এসেছে বিয়ের দিনের ছবি। যেখানে লাল বেনারসি ও ভারি সোনার গয়নায় এক্কেবারে নববধূর সাজে সেজে উঠেছিলেন অভিনেত্রী। পালকিতে চড়ে সাবেকি স্টাইলে হাজির হয়েছিলেন বিয়ের মণ্ডপে। বিয়ের দিনের সেই ছবি পোস্ট করে দেবলীনার ক্যাপশান The Bride The Day.

আরও পড়ুন- ছেলের ১ মাসের জন্মদিন, কালীঘাটে ১০০ জন দুঃস্থ মানুষকে খাওয়ালেন Sonali Chowdhury

প্রসঙ্গত গতবছর গোড়ার দিকেই সাতপাকে বাঁধা পড়ার কথা ছিল গৌরব-দেবলীনার। তবে করোনার প্রকোপে তাঁদের বিয়ের অনুষ্ঠান হয় বছরের শেষে। বৈদিক মতে কন্যা সম্প্রদানের রীতি ছাড়াই বিয়ে করেছিলেন তারকা জুটি। বিয়ের আসরে যেমন লাল রঙের বেনারসী ও সোনার গয়নায় সেজেছিলেন দেবলীনা কুমার, তেমনি পাঞ্জাবি পরে এক্কেবারে বর বেশে হাজির হয়েছিলেন গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee) । গৌরব-দেবলীনার বিবাহবার্ষিকী উপলক্ষে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন বহু অনুরাগী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)