'সব শেষ!' করোনায় একমাসের ব্যবধানে মা-বাবাকে হারালেন BB Ki Vines এর ভুবন

 কমেডিয়ান ইউটিউবারের জীবনেই ঘটে গেল বড় ট্র্যাজেডি

Updated By: Jun 13, 2021, 10:25 AM IST
'সব শেষ!' করোনায় একমাসের ব্যবধানে মা-বাবাকে হারালেন BB Ki Vines এর ভুবন

নিজস্ব প্রতিবেদন: জনপ্রিয় কমেডিয়ান ইউটিউবারের নিজের জীবনেই ঘটে গেল বড় ট্র্যাজেডি। করোনায় (Corona) একমাসের ব্যবধানে মা-বাবাকে হারালেন (Lost Parents) বিবি কি ভাইনসের (BB Ki Vines) ভুবন বাম (Bhuvan Bam)। মানসিকভাবে ভেঙে পড়েছেন ভুবন।  নিজেকে সামলাতেই পারছেন না। ইনস্টাগ্রামে (Instagram) মা-বাবা-ভাইয়ের সঙ্গে ছবি পোস্ট করে আবেগপ্রবণ হয়ে পড়লেন ভুবন।

তিনি লেখেন, 'করোনায় আমার দুই লাইফলাইনকে হারালাম। মা-বাবাকে ছাড়া আর আগের মতো সব ঠিক হবে না। ফাঁকা হয়ে গেল বাড়ি, যা স্বপ্ন দেখেছিলাম, সব শেষ হয়ে গেল এক মাসের মধ্যেই। মা ও নেই। বাবাও সঙ্গে নেই। আমাকে আবার নতুন করে বাঁচতে শিখতে হবে। কিন্তু আমি চাই না।' পোস্টে আক্ষেপ করে ভূবন লেখেন, 'আমি কি ছেলে হিসেবে সত্যিই সঠিক ভূমিকা পালন করলাম? এই প্রশ্ন আমার সঙ্গে সারা জীবন থাকবে। আশা করছি খুব শীঘ্রই আবার ওঁদের দেখতে পাব। আর অপেক্ষা করতে পারছিনা।' ভুবনের পোস্টে তাঁর ভক্তরা ও অন্যান্য তারকারা সমবেদনা জানিয়েছেন। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bhuvan Bam (@bhuvan.bam22)

আরও পড়ুন: G7 Summit: স্বাস্থ্যে জোর দিয়ে, 'এক বিশ্ব, এক স্বাস্থ্য' গড়ার বার্তা মোদীর

অভিনেতা রাজকুমার রাও (Rajkumar Rao) সমবেদনা জানিয়ে বলেন,'আমি সত্যিই শোকাহত। তুমি অনেক করেছ। আমি নিজে দেখেছি। আমরা আমাদের সাধ্যমতো চেষ্টা করি কিন্তু ভাগ্যে যা লেখা আছে তা কেউ পরিবর্তন করতে পারে না। ওঁনার আশীর্বাদ সবসময় তোমার সঙ্গে রয়েছে। ভগবান তোমায় শক্তি প্রদান করুক। আমি সবসময় সঙ্গে আছি।' সমবেদনা জানিয়েছেন আরও এক জনপ্রিয় ইউটিউবার আশিস চাঁচলানি, অভিনেতা কার্তিক আরিয়ানও। 

২০১৫ এ বিবি কি ভাইনস নামে নিজের ইউটিউব চ্যানেল খুলে ক্রমেই জনপ্রিয় হয়ে ওঠেন ভুবন বাম। বহু ইউটিউবার ও ভ্লগারদের সঙ্গে যৌথভাবে কাজ করেছেন। সম্প্রতি একটি শর্ট ফিল্মেও দেখা গিয়েছে তাঁকে।  

আরও পড়ুন: সীতার চরিত্রে ১২ কোটি দাবি! 'বয়কট করিনা খান', ডাক নেটিজেনদের

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)