'হেট স্টোরি থ্রি'-তে আরও ঘৃণা, আরও শিহরণ, আরও সাহসী দৃশ্য ( দেখুন ট্রেলর)

পাওলি দামের হাত ধরে শুরু হয়েছিল ঘৃণার খেলা। এরপর সেই ঘৃণার খেলার ব্যাটনটা যায় সুরভিন চাওলার হাতে। পাওলি, সুরভিনের পর এবার জেরিন খান, ডেইসি শাহ। হেট স্টোরি-থ্রি-এর ট্রেলর লঞ্চের পর নানা জল্পনা। বিশাল পান্ধে পরিচালিত এই সিনেমা নাকি হেট স্টোরি-র আগের দুটি সংস্করনের চেয়েও বেশি সাহসী, বেশি বোল্ড, বেশি থ্রিলিং। সিনে বিশেষজ্ঞরা ট্রেলর দেখার পর বলছেন, মনে হচ্ছে হেট স্টোর, হেট স্টোরি টুয়ের থেকে বেশি স্মার্ট, আর চিত্রনাট্যের দিক থেকে অনেক বেশি জমাটি হবে।

Updated By: Oct 18, 2015, 10:47 AM IST
'হেট স্টোরি থ্রি'-তে আরও ঘৃণা, আরও শিহরণ, আরও সাহসী দৃশ্য ( দেখুন ট্রেলর)

ওয়েব ডেস্ক: পাওলি দামের হাত ধরে শুরু হয়েছিল ঘৃণার খেলা। এরপর সেই ঘৃণার খেলার ব্যাটনটা যায় সুরভিন চাওলার হাতে। পাওলি, সুরভিনের পর এবার জেরিন খান, ডেইসি শাহ। হেট স্টোরি-থ্রি-এর ট্রেলর লঞ্চের পর নানা জল্পনা। বিশাল পান্ধে পরিচালিত এই সিনেমা নাকি হেট স্টোরি-র আগের দুটি সংস্করনের চেয়েও বেশি সাহসী, বেশি বোল্ড, বেশি থ্রিলিং। সিনে বিশেষজ্ঞরা ট্রেলর দেখার পর বলছেন, মনে হচ্ছে হেট স্টোর, হেট স্টোরি টুয়ের থেকে বেশি স্মার্ট, আর চিত্রনাট্যের দিক থেকে অনেক বেশি জমাটি হবে।

 

২০১২ সালে মুক্তি পেয়েছিল পাওলি দাম অভিনীত হেট স্টোরি। বক্স অফিসে সেভাবে সাড়া না ফেললেও পাওলির সাহসী দৃশ্য নিয়ে তোলপাড় পড়ে গিয়েছিল গোটা দেশজুড়ে। এরপর ২০১৪ সালে মুক্তি পায় 'হেট স্টোর টু'। সুরভিন চাওলার অভিনয় আলাদা করে প্রশংসা আদায় করে নেয়।  শোনা যাচ্ছে সলমনের পরামর্শ মেনেই ডেইসি হেট স্টোর থ্রি-তে সাহসী দৃশ্যে অভনয় করতে রাজি হন।

চলতি বছর ডিসেম্বর ৪ তারিখ মুক্তি পাবে 'হেট স্টোর থ্রি'।

.