ভারতে এসে লকডাউনে আটকে পড়েছেন, টাকা শেষ, ভিখারির মতোই কাটছে হলিউড অভিনেতার

অগত্যা কলা, বাদাম খেয়ে কোনওরকমে দিন কাটাচ্ছেন 'দ্য স্করপিয়ন কিং, 'দ্য ফিফথ এক্সিকিউশন' খ্যাত হলিউড অভিনেতা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: May 31, 2020, 10:26 PM IST
ভারতে এসে লকডাউনে আটকে পড়েছেন, টাকা শেষ, ভিখারির মতোই কাটছে হলিউড অভিনেতার

নিজস্ব প্রতিবেদন: ভারতে এসে আটকে পড়েছেন। লকডাউনে রাজস্থানের জয়পুরের একটি হস্টেলে আটকে রয়েছেন হলিউড অভিনেতা জিওফ্রে গিলানো। টাকা পয়সা হাতে যা ছিল তা প্রায় সব শেষ। অগত্যা কলা, বাদাম খেয়ে কোনওরকমে দিন কাটাচ্ছেন 'দ্য স্করপিয়ন কিং, 'দ্য ফিফথ এক্সিকিউশন' খ্যাত হলিউড অভিনেতা।

অভিনেতা জিওফ্রে গিলানোর বাড়ি নিউ ইয়র্কে। ১২ বছরের ছেলে ইডেনকে নিয়ে ভারতে বেড়াতে এসেছিলেন ৬৬ বছরের অভিনেতা। শারীরিক সমস্যার কারণে লাইপোসেকশন করাতে হয় তাঁকে। এছাড়াও দাঁতের ডাক্তারের দ্বারস্থও হতে হয়েছে অভিনেতাকে। যদিও করোনা ভাইরাসের কারণে দাঁতের চিকিৎসাও সম্পূর্ণ হয়নি। ভেবেছিলেন ছেলেকে ভারত ঘুরে দেখিয়ে দেশে ফিরে যাবেন। ইতিমধ্যেই ছেলেকে তাজমহলও দেখিয়েছেন তিনি। পরে ছেলেকে রাজস্থান ঘুরে দেখাতে জয়পুরে পৌঁছোন। এরই মাঝে হঠাৎ করে লকডাউন ঘোষণা হয়ে যাওয়ায় আটকে পড়েন জিওফ্রে গিলানো।

আরও পড়ুন-কাছের মানুষ পশমিনার সঙ্গে সকলের পরিচয় করালেন হৃত্বিক রোশন

আরও পড়ুন-লকডাউনে প্রিয়জনকে হারালেন তাপসী পন্নু

জানা যাচ্ছে, জিওফ্রে ও তাঁ। ছেলে ইডেনকে নিয়ে আপাতত থাইল্যান্ডের পাটায়াতে থাকছিলেন। ১৮ মার্চের পর এদেশে আন্তর্জাতিক বিমান চলাচল বন্ধ হয়ে যায়। গত ২৩ মার্চ আন্তর্জাতিক বিমান চলাচল বন্ধ করে দেয় থাই সরকার। অগত্যা এদেশে আটকে পড়েন গিলানো। মোট ২হাজার ডলার নিয়ে এদেশে এসেছিলেন, তার সবই প্রায় শেষ। এখন বাদাম আর কলা খেয়ে দিন কাটাচ্ছেন গিলানো। কখনও আবার ত্রাণের খাবারের উপর ভরসা করতে হচ্ছে। এদিকে সঙ্গে ATM কার্ডও নিয়ে আসেননি জিওফ্রে গিলানো। এই পরিস্থিতিতে ATM না আনাটা নিজের বোকামোই বলছেন অভিনেতা। এদিকে জিওফ্রে আমেরিকান নাগরিক হওয়ায় তিনি যদিওবা দেশে প্রত্য়াবর্তনের কোনও বিমান ধরে আমেরিকা ফিরতে পারবেন, কিন্তু ছেলেকে সেখানে নিয়ে যেতে পারবেন না। কারণ, তাঁর ছেলে থাই নাগরিক (পূর্ববর্তী থাইল্যান্ডের কোনও মহিলার সঙ্গে সম্পর্কের কারণে)। আবার ছেলে থাইল্যান্ডে ফিরে গেলেও তিনি ছেলের সঙ্গে যেতে পারবেন না। এদিকে টাকা দিতে না পারায় মাঝে মধ্যেই যে হস্টেলে আশ্রয় নিয়েছেন, সেখান থেকে ছেড়ে দেওয়ার কথা বলা হচ্ছে। ফলে মহা বিপদে পড়েছেন অভিনেতা।

প্রসঙ্গত, 'দ্য স্করপিয়ন কিং', 'দ্য ফিফথ এক্সিকিউশন' থেকে 'স্মিং'-সহ একাধিক ছবিতে অভিনয়ের পাশাপাশি বেশকিছু বইও লিখেছেন জিওফ্রে গিলানো

আরও পড়ুন-লকডাউনের পরে সত্যিই কি বন্ধ হচ্ছে 'রাসমণী' ও 'নেতাজি'-র মতো ধারাবাহিক?

.