সুজানেকে ৩৮০ কোটি টাকা খোরপোশ দিতে রাজি হলেন হৃতিক

ডিভোর্সে ৩৮০ কোটি টাকা খরচ হচ্ছে বলিউড সুপারস্টার হৃতিক রোশনের। ক্ষতিপূরণ হিসেবে প্রাক্তন স্বামীর কাছে ৪০০ কোটি টাকা দাবি করলেন সুজানে। আর কোনও ঝামেলায় না জড়িয়ে প্রাক্তন স্ত্রীর দাবি কার্যত মেনে নিলেন বলিউডের 'রোশন হিরো'। তবে ৪০০ কোটি নয় বিবাহ বিচ্ছেদের ক্ষতিপূরণ হিসাবে হৃতিক ৩৮০ কোটি টাকা দিতে রাজি হয়েছেন।

Updated By: Jul 30, 2014, 10:07 AM IST
সুজানেকে ৩৮০ কোটি টাকা খোরপোশ দিতে রাজি হলেন হৃতিক

মুম্বই: ডিভোর্সে ৩৮০ কোটি টাকা খরচ হচ্ছে বলিউড সুপারস্টার হৃতিক রোশনের। ক্ষতিপূরণ হিসেবে প্রাক্তন স্বামীর কাছে ৪০০ কোটি টাকা দাবি করলেন সুজানে। আর কোনও ঝামেলায় না জড়িয়ে প্রাক্তন স্ত্রীর দাবি কার্যত মেনে নিলেন বলিউডের 'রোশন হিরো'। তবে ৪০০ কোটি নয় বিবাহ বিচ্ছেদের ক্ষতিপূরণ হিসাবে হৃতিক ৩৮০ কোটি টাকা দিতে রাজি হয়েছেন।

এই বছর এপ্রিলে দুজনের সম্মতিতে ডিভোর্স ফাইল করেছেন রোশন দম্পতি। আগামী ৩১ অক্টোবর ধার্য করা হয়েছে ডিভোর্সের শুনানির দিন। তাঁদের দুই সন্তান হৃহান ও হৃদানের আইনি অভিভাবকত্ব পেয়েছেন সুজানে। তবে বিচ্ছেদ ঘোষনার পরও দুই সন্তানের কারণে হৃতিক-সুজানেকে একসঙ্গে দেখা গিয়েছে বহুবার। সুজানের পরিবারের সঙ্গেও খুবই ঘনিষ্ঠ হৃতিক। তাঁর দুই ভাই বোন জায়েদ ও ফারহার সঙ্গে সময় কাটান হৃতিক।

গত ডিসেম্বর মাসেই ১৩ বছরের বৈবাহিক সম্পর্কে ইতি টেনেছেন দুজনে। তারপর থেকে এই বিষয়ে বিশেষ মুখ খোলেননি কেউই। অবশেষে 'ব্যাঙ্গ ব্যাঙ্গ' মুক্তির আগেই হৃতিককে ব্যাঙ্গ করে বসলেন সুজানে। ক্ষতিপূরণ হিসেবে প্রাক্তন স্বামীর কাছে ৪০০ কোটি টাকা দাবি করলেন তিনি।

.