'ফিরে আসতে' ঈশ্বরই ভরসা, আবেগঘন পোস্ট ইরফানের

স্নায়ুকোষে টিউমার হয়েছে অভিনেতা ইরফান খানের। কিছুদিন আগে সোশ্যাল সাইটে নিজেই তাঁর ব্যাধির কথা জানিয়ে লম্বা একটা লেখা পোস্ট করেছিলেন ইরফান খান। আপাতত তিনি চিকিৎসা করাতে লন্ডনে রয়েছেন। সেখান থেকেই ফের আবেগঘন একটি পোস্ট করছেন করছেন ইরফান। যেখানে ঈশ্বরের উপর পূর্ণ আস্থা রেখেছেন তিনি।

Updated By: Mar 20, 2018, 06:19 PM IST
'ফিরে আসতে' ঈশ্বরই ভরসা, আবেগঘন পোস্ট ইরফানের

নিজস্ব প্রতিবেদন: স্নায়ুকোষে টিউমার হয়েছে অভিনেতা ইরফান খানের। কিছুদিন আগে সোশ্যাল সাইটে নিজেই তাঁর ব্যাধির কথা জানিয়ে লম্বা একটা লেখা পোস্ট করেছিলেন ইরফান খান। আপাতত তিনি চিকিৎসা করাতে লন্ডনে রয়েছেন। সেখান থেকেই ফের আবেগঘন একটি পোস্ট করছেন করছেন ইরফান। যেখানে ঈশ্বরের উপর পূর্ণ আস্থা রেখেছেন তিনি।

সোশ্যাল সাইটে একটা ছায়ার ছবি পোস্ট করেছেন ইরফান খান। আর তার ক্যাপশানে রেনার মারিয়া রিলকের একটি কবিতে উল্লেখ করেছেন ইরফান। যে উদ্ধৃতিতে ইরফানের ঈশ্বরের উপর আস্থাই প্রকাশ পেয়েছে। '' ঈশ্বর আমাদের প্রত্যেকের সঙ্গে কথা বলেন,তিনিই আমাদের সৃষ্টি করেছেন। তিনি সমগ্র রাতে আমাদের সঙ্গে নীরবে হেঁটে চলেন। যার শব্দ আমরা অস্পষ্ট ভাবে শুনতে পাই। ...........কখনও সুন্দর, কখনও বা ভয়ানক সবকিছুই তোমার সঙ্গে ঘটবে। শুধু এগিয়ে চলতে হবে। অনুভূতিই শেষ কথা। কখনও ভেঙে পড়ো না। ...তোমার হাত আমার দিকে এগিয়ে দাও। ''

 

 

A post shared by Irrfan (@irrfan) on

তাঁর ঠিক কী হয়েছে, তা কিছুদিন আগেই টুইট করে নিজেই জানিয়েছিলেন ইরফান। লিখেছিলেন,  যে অসুখ তাঁর হয়েছে তা খুব কঠিন। তবে তাঁকে ঘিরে সবার যে ভালোবাসা রয়েছে সেটাই তাঁকে শক্তি ও আশা জোগাচ্ছে। তবে 'নিউরোএন্ড্রেক্রেইন টিউমার' কিন্তু মাথায় টিউমার নয় বলেও জানান অভিনেতা। 

আরও পড়ুন- প্রভাসকে কামড়ে দিলেন রিচা!