বিগ বসের ঘরের সবকিছুই কি স্ক্রিপ্টেড? রহস্য ফাঁস বন্দগীর

জনপ্রিয় বিতর্কিত রিয়েলিটি শো বিগ বস কি স্ক্রিপ্টেড? ঘরের সদস্যদের মধ্যে যা কিছু হতে দেখা যায়, তা কি আগে থেকে লেখা থাকে? দর্শকদের সেই প্রশ্নের রহস্য ফাঁস করলেন সদ্য ঘর থেকে বেরিয়ে যাওয়া প্রতিযোগী বন্দগী কালরা।

Updated By: Dec 8, 2017, 03:47 PM IST
বিগ বসের ঘরের সবকিছুই কি স্ক্রিপ্টেড? রহস্য ফাঁস বন্দগীর

নিজস্ব প্রতিবেদন: ঠিক এই মুহূর্তে বিতর্কের আঁতুরঘর বলা যেতে পারে বিগ বসের ঘরকে। আর এর জন্য সমস্ত ধন্যবাদ দেওয়া উচিত্‌ ঘরের সদস্যদের। যাঁরা প্রথম দিন থেকে বিগ বস ১১-র ঘরকে বিতর্কের আঁতুরঘর করে তুলেছেন। এই সিজন অন্যান্য সিজনের তুলনায় বেশি বিতর্কময়। কোথাও প্রত্যেক সদস্য অন্য সদস্যের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়ছেন। আবার কোথাও কোনও সদস্য অন্য কোনও সদস্যের সঙ্গে ক্যামেরার সামনেই অতিরিক্ত ঘনিষ্ঠ অবস্থায় দেখা দিচ্ছেন। এই সব দেখতে দেখতে বেশিরভাগ দর্শকদের মনে একটাই প্রশ্ন দেখা দিয়েছে, জনপ্রিয় বিতর্কিত রিয়েলিটি শো বিগ বস কি স্ক্রিপ্টেড? ঘরের সদস্যদের মধ্যে যা কিছু হতে দেখা যায়, তা কি আগে থেকে লেখা থাকে? দর্শকদের সেই প্রশ্নের রহস্য ফাঁস করলেন সদ্য ঘর থেকে বেরিয়ে যাওয়া প্রতিযোগী বন্দগী কালরা।

বিগ বস ১১-র ঘরকে একটু বেশিই ‘গরম’ করে তুলেছিলেন বন্দগী কালরা এবং পুনিশ শর্মা। তাঁদের রোম্যান্টিক কেমিস্ট্রি দর্শকদের অপ্রস্তুতে ফেললেও, বন্দগী এবং পুনিশ দুজনেই বিষয়টিকে বেশ এনজয় করেছিলেন বলেই মতামত দর্শকদের। সদ্যই বন্দগী কালরা বিগ বসের ঘর থেকে এলিমিনেট হয়েছেন। ঘর থেকে বেরনোর পরই বিগ বসের ঘরের সেই রহস্য ফাঁস করলেন তিনি।

আরও পড়ুন : ‘দেবসেনা’ অনুষ্কার পোস্ট করা নতুন ছবিটা দেখেছেন? চিনতেই পারবেন না

বিগ বসের সব কিছুই কি স্ক্রিপ্টেড? বন্দগী কালরা বলেন, ‘বিগ বসের সব কিছু মোটেই স্ক্রিপ্টেড নয়। রিয়েলিটি শোয়ের নির্মাতাদের সঙ্গে প্রতিযোগীদের কোনও যোগাযোগই থাকে না। এমনকী, বাইরের জগতের কারও সঙ্গেই কোনও যোগাযোগ থাকে না।’

এর আগে জুবেইর খান বিগ বসের ঘর থেকে বেরিয়ে যাওয়ার পর দাবি করেছিলেন যে, রিয়েলিটি শোয়ের নির্মাতারা তাঁকে অন্যান্য সদস্যদের গালাগালি দেওয়ার জন্য চাপ দিয়েছিলেন। সেই প্রসঙ্গে বন্দগী জানান যে, জুবেইর মিথ্যে কথা বলেছিলেন। বিগ বসের প্রতিযোগীদের সঙ্গে বাকি দুনিয়ার কোনও যোগাযোগ থাকে না।

আরও পড়ুন : ‘পদ্মাবতী’ বিতর্কে দীপিকার পাশে দাঁড়ালেন না কঙ্গনা! জানুন কেন

.