ছবির প্রচারে ভারতে এসে বিপুল সাড়া পেলেন জ্যাকি চ্যাং

ছবির প্রচারে ভারতে এসে বিপুল সাড়া পেলেন জ্যাকি চ্যাং। নিজের ছবি কুং ফু যোগার প্রচারে পাশে পেলেন বলিউড তারকাদের। ভারত চিন যৌথ প্রযোজনার এই অ্যাকশন কমেডি ছবি দর্শক নজর টানবে, আশা জ্যাকির।

Updated By: Jan 28, 2017, 03:43 PM IST
ছবির প্রচারে ভারতে এসে বিপুল সাড়া পেলেন জ্যাকি চ্যাং

ওয়েব ডেস্ক: ছবির প্রচারে ভারতে এসে বিপুল সাড়া পেলেন জ্যাকি চ্যাং। নিজের ছবি কুং ফু যোগার প্রচারে পাশে পেলেন বলিউড তারকাদের। ভারত চিন যৌথ প্রযোজনার এই অ্যাকশন কমেডি ছবি দর্শক নজর টানবে, আশা জ্যাকির।

আরও পড়ুন শহীদ জওয়ানদের আর্থিক সহায়তার অভিনব আইডিয়া দিলেন অক্ষয়কুমার

জ্যাকি চ্যাং মানেই ভরপুর অ্যাকশন। তাঁর সঙ্গে গাটছড়া বেঁধেছেন সোনু সুদ। ছবির ট্রেলার প্রকাশেই, সলমন খান টুইট করে ধন্যবাদ জানান জ্যাকিকে, তাঁর ছবি ছেডি সিং-কে কুং ফু যোগায় অভিনয়ের সুযোগ দেওয়ার জন্য। তাই প্রথম থেকেই জ্যাকি চ্যাং-এর ছবি কুং ফু যোগার দিকে নজর ছিল বলিউডের। সেটাই প্রকাশ পেল মুম্বই-এ জ্যাকির উপস্থিতিতে। বিমানবন্দরে উপচে পড়া ভিড় তো ছিলই এই অ্যাকশন মাস্টারকে এক ঝলক দেখার জন্য। উপস্থিত ছিলেন সোনু সুদও। তিনিও এই ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন। তাই সহঅভিনেতাকে স্বাগত জানাতে তিনি পৌঁছে গিয়েছিলেন। সেখানেই পোসও দেন দুই অভিনেতা। এরপর জ্যাকিকে খাতিরদারির কোন খামতি ছিল না। তাঁর সঙ্গে দেখা করে আপ্লুত শিল্পা শেঠি।

আরও পড়ুন কমান্ডো টুয়ের এমন অ্যাকশন দর্শক খুব একটা দেখেননি বললেন বিদ্যুত্‍ জামাল

তুলোর পান্ডা কাঁধে সলমন ছবি তুললেন জ্যাকির সঙ্গে। অ্যাকশন প্রিয় টাইগার শ্রফও জ্যাকির সঙ্গে দেখা করে উত্‍সাহিত। পোজ দেখেই বোঝা গেল। তবে সব থেকে সাড়া পড়ল কপিল শর্মার শোয়ে যখন হাজির হল কুং ফু পান্ডার টিম। ভারতে এসে তিনিও যে খুব খুশি বুঝিয়ে দিলেন জ্যাকি চ্যাং।