Jeet| Chengiz| Widda Song: ধোঁয়া ওঠা মেজাজে জিৎ, প্রথম হিন্দি গানে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সুপারস্টার...

Jeet| Chengiz| Widda Song: 'চেঙ্গিজ' ছবির সংগীত পরিচালনা করেছেন গায়ক অনীক ধর। এবার তিনি পরিচালকের আসনে। হিন্দি গানটি লিখেছেন পঞ্ছী জলনভি ও বাংলায় লিখেছেন প্রাঞ্জন দাস। দুটি ভাষাতেই গানটি গেয়েছেন দিব্য কুমার। গত চারঘণ্টায় বাংলা গানটি ইউটিউবে দেখেছেন ১ লক্ষের বেশি দর্শক, অন্যদিকে হিন্দি গানটি দেখে ফেলেছেন প্রায় ২ লক্ষ।

Updated By: Mar 27, 2023, 05:41 PM IST
Jeet| Chengiz| Widda Song: ধোঁয়া ওঠা মেজাজে জিৎ, প্রথম হিন্দি গানে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সুপারস্টার...

Jeet, Chengiz, bollywood, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যবে থেকে বলিউডে ডেবিউ করার কথা ঘোষণা করেন জিৎ, সেদিন থেকেই জিতের আগামী ছবি ‘চেঙ্গিজ’ নিয়ে উত্তেজনা তুঙ্গে। কিছুদিন আগেই জিৎ ঘোষণা করেছিলেন যে তাঁর নতুন ছবি একই সঙ্গে মুক্তি পাবে বাংলা ও হিন্দি ভাষায়। এটিই হতে চলেছে বলিউডে জিতের প্রথম ছবি। সোমবার প্রকাশ্যে এল সেই ছবির প্রথম গান উইদ্দা। একসঙ্গে বাংলা ও হিন্দিতে প্রকাশ পায় সেই গান। ইউটিউবে জনপ্রিয়তায় বাংলার থেকে অনেকটাই এগিয়েছে হিন্দি গানটি।

আরও পড়ুন- Shah Rukh Khan: ৫ কোটির ঘড়ির পর ১০ কোটির গাড়ি কিনলেন শাহরুখ, 'পাঠান'এর সাফল্য উদযাপনে মত্ত কিং খান

চেঙ্গিজ ছবির সংগীত পরিচালনা করেছেন গায়ক অনীক ধর। এবার তিনি পরিচালকের আসনে। হিন্দি গানটি লিখেছেন পঞ্ছী জলনভি ও বাংলায় লিখেছেন প্রাঞ্জন দাস। দুটি ভাষাতেই গানটি গেয়েছেন দিব্য কুমার। গত ৫ ঘণ্টায় বাংলা গানটি ইউটিউবে দেখেছেন ১ লক্ষের বেশি দর্শক, অন্যদিকে হিন্দি গানটি দেখে ফেলেছেন প্রায় ২.৫ লক্ষ। কমেন্ট বক্স দেখেই বোঝা যাচ্ছে, গানে জিতের উপস্থিতি বেশ মনে ধরেছে দর্শকের। গানটিতে একেবারে অন্য রূপে ধরা দিয়েছেন সুস্মিতা চট্টোপাধ্যায়।

আরও পড়ুন- Smriti Irani on Sushant Singh Rajput: ‘যেদিন সুশান্তের মৃত্যুর খবর এল...’ সাক্ষাৎকারের মাঝে ভেঙে পড়লেন স্মৃতি ইরানি...

হিন্দি ট্রেলার প্রকাশ করে জিৎ লিখেছিলেন, ‘চেঙ্গিজের দুনিয়ায় স্বাগত’। ১৯৭০ থেকে ১৯৯০ সালের মাঝামাঝি কলকাতায় আন্ডারওয়ার্ল্ডের দাপট নিয়েই লেখা হয়েছে চেঙ্গিজের চিত্রনাট্য। ছবিটির পরিচালনা করেছেন রাজেশ গঙ্গোপাধ্যায়। নাম ভূমিকায় থাকবেন অভিনেতা নিজেই। জিৎ ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রোহিত বোস রায়, শাতাফ ফিগার, প্রমুখ। অভিনয়ের পাশাপাশি ছবির অন্যতম প্রযোজক জিৎ। অভিনেতার পাশাপাশি  গোপাল মাদনানি, অমিত জুমরানিও এই ছবির প্রযোজনা করেছেন। ছবি নিয়ে ফ্যানেদের উত্তেজনাও তুঙ্গে। কিছুদিন আগেই ফ্যানেরা অভিযোগ করেছিলেন যে কেন চেঙ্গিজের প্রচার করছেন না অভিনেতা। অবশেষে এই সপ্তাহে ডবল ধামাকা দিলেন জিৎ। ট্রেলারে জিতের লুক দেখে তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ফ্যানেরা। ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে অ্যাকশনে ভরপুর হতে চলেছে এই ছবি। বলিউডে ডনদের নিয়ে একাধিক ছবি তৈরি হয়েছে, সেই তালিকায় কী জায়গা করে নিতে পারবে ‘চেঙ্গিজ’? সেই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে জিতের ফ্যানেদের মনে।

প্রসঙ্গত, টলিউডে যেমন ইদ মানেই জিতের ছবি সেরকম বলিউডে ইদ মানেই সলমান খানের ছবি। এই বছরও ইদের দিন ২১ এপ্রিল মুক্তি পেতে চলেছে সলমানের ‘কিসি কা ভাই কিসি কি জান’। পূজা হেগড়ের সঙ্গে জুটি বেঁধেছেন সলমান। সেই ছবি নিয়েও উত্তেজনা তুঙ্গে। অন্যদিকে বাংলার পাশাপাশি ঐ একইদিনে হিন্দিতেও মুক্তি পেতে চলেছে জিতের চেঙ্গিজ। বলিউডে এবার বাংলার সুপারস্টারের মুখোমুখি সলমান খান। ইতোমধ্যেই এই ছবির জন্য জিৎকে শুভেচ্ছা জানিয়েছেন দেব সহ টলিউডের একাধিক স্টার।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.