Pushpa 2 : সরছেন বিজয়! পুষ্পা টু-তে অল্লু অর্জুনের বিপরীতে খলনায়ক যীশু?

 ফহাদ ফাসিল অভিনীত চরিত্রটি আসলে তাঁরই করার কথা ছিল। তবে সেটা করে ওঠা হয়নিষ এখন শোনা যাচ্ছে, যীশু নাকি পুষ্পা-২ অর্থাৎ 'পুষ্পা দ্যা রুল' ছবিতে অভিনয় করতে চলেছেন। জোর গুঞ্জন, 'পুষ্পা : দ্যা রুল ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করবেন  যীশু সেনগুপ্ত! যে চরিত্রে অভিনয়ের প্রস্তাব আসলে গিয়েছিল দক্ষিণের জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতির কাছে। তবে বিজয় সেই প্রস্তাব ফিরিয়ে দেন। কারণ তিনি নাকি নভেম্বর মাস থেকে তাঁর নিজের একটি ছবির শ্যুটিংয়ে ব্যস্ত থাকবেন। তাই পুষ্পা : দ্যা রুলের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বিজয় সেতুপতি। বিজয়ের সেই ছবির চিত্রনাট্যকার, পরিচালকও নাকি আবার সুকুমার। বিজয় সেতুপতি 'পুষ্পা : দ্যা রুল' -এর প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় সেই চরিত্র যীশু অভিনয় করতে পারেন বলে শোনা যাচ্ছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 23, 2022, 06:28 PM IST
Pushpa 2 : সরছেন বিজয়! পুষ্পা টু-তে অল্লু অর্জুনের বিপরীতে খলনায়ক যীশু?

Jisshu Sengupta, Pushpa 2, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : 'পুষ্পা দ্যা রাইজ'-এ অভিনয়ের প্রস্তাব এসেছিল। তবে সেসময় কোভিড পরিস্থিতির কারণেই দক্ষিণের সেই সুপারহিট ছবিতে অভিনয় করে ওঠা হয়নি যীশু সেনগুপ্তের। অল্লু অর্জুনের সঙ্গে অভিনয় করার ইচ্ছা পূরণ হয়নি। এক সাক্ষাৎকারে যীশু নিজেই জানিয়েছিলেন পুষ্পা দ্যা রাইজ ছবিতে খলনায়ক চরিত্রে অভিনয়ের প্রস্তাব এসেছিল তাঁর কাছে। ফহাদ ফাসিল অভিনীত চরিত্রটি আসলে তাঁরই করার কথা ছিল। তবে এখন শোনা যাচ্ছে, যীশু নাকি পুষ্পা-২ অর্থাৎ 'পুষ্পা দ্যা রুল' ছবিতে অভিনয় করতে চলেছেন। 

জোর গুঞ্জন, 'পুষ্পা : দ্যা রুল ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করবেন  যীশু সেনগুপ্ত! যে চরিত্রে অভিনয়ের প্রস্তাব আসলে গিয়েছিল দক্ষিণের জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতির কাছে। তবে বিজয় সেই প্রস্তাব ফিরিয়ে দেন। কারণ তিনি নাকি নভেম্বর মাস থেকে তাঁর নিজের একটি ছবির শ্যুটিংয়ে ব্যস্ত থাকবেন। তাই পুষ্পা : দ্যা রুলের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বিজয় সেতুপতি। বিজয়ের সেই ছবির চিত্রনাট্যকার, পরিচালকও নাকি আবার সুকুমার। বিজয় সেতুপতি 'পুষ্পা : দ্যা রুল' -এর প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় সেই চরিত্র যীশু অভিনয় করতে পারেন বলে শোনা যাচ্ছে। যদিও এবিষয়ে ছবির নির্মাতাদের তরফে কিংবা যীশু নিজে এখনও কিছু জানানি। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

পুষ্পা-২ তেও ১-এর ধারাবাহিকতা বজায় রেখে উপস্থিত থাকছেন অল্লু অর্জুন, রশ্মিকা মন্দনা, ফাহাদ ফাসিল। এই ছবির পরিচালক, ও চিত্রনাট্যকার ও সুকুমার। ২০২১-এ সুকুমা পরিচালিত পুষ্পা ১ ব্লকবাস্টার হিট। ছবিটি দক্ষিণের বিভিন্ন ভাষার পাশপাশি হিন্দিতেও ডাবিং-এও মুক্তি পায়। শুধুমাত্র হিন্দি ডাবিং ছবিটিই ১০০ কোটির ব্যবসা করে। পুষ্পা ১-এর সাফল্যের পর অনুরাগীরাও পুষ্পা ২-এর মুক্তির জন্য অপেক্ষা করছেন। এবছরই ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির। ফিল্ম বিশেষজ্ঞরা মনে করছেন পুষ্পা ২ শাহরুখের পাঠান, টাইগার -থ্রিকেও ছাপিয়ে যেতে পারে। 

প্রসঙ্গত, ২০১৯-এ দক্ষিণী ছবিতেই ডেবিউ করে ফেলেছিলেন যীশু। NTR-এর বায়োপিকে দেখা গিয়েছিল তাঁকে। পরে দক্ষিণী পরিচালক বিজয়ের পরিচালনায় থালাইভিতেও অভিনয় করেন যীশু।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.