Kacha Badam Viral Song: আপাতত সুস্থ কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর, হাসপাতাল থেকে ফিরলেন বাড়ি

সোমবার দুর্ঘটনার কবলে পড়েন ভুবন

Updated By: Mar 1, 2022, 06:32 PM IST
Kacha Badam Viral Song: আপাতত সুস্থ কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর, হাসপাতাল থেকে ফিরলেন বাড়ি

নিজস্ব প্রতিবেদন: ভুবন বাদ্যকর ও কাঁচা বাদাম গান, এই দুই নাম এখন সারা বিশ্বের সঙ্গে পরিচিত। কাঁচা বাদাম(Kacha Badam) বিক্রি করতে করতেই একটি গান বেঁধেছিলেন তিনি, সেই গানই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। দেশ বিদেশের সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারাও তাঁর গানে তাল মেলাচ্ছে। কিন্তু সোমবার আচমকাই দুর্ঘটনার মুখোমুখি পড়েন ভুবন বাদ্যকর। 

বাড়ির সামনেই দুর্ঘটনার মুখে পড়েন তিনি। বুকে এবং মাথায় চোট পান। 'কাঁচা বাদাম' (Kacha Badam Viral Song) গানের স্রষ্টাকে তাড়াতাড়ি বীরভূমের সিউড়ি সদর হাসপাতালে ভর্তি করেন পরিবারের লোকেরা। সেখান থেকেই তাঁকে পাঠানো হয় বর্ধমানে। সেখান থেকেই মঙ্গলবার ছাড়া পান তিনি। আপাতত সুস্থ আছেন ভুবন। চিকিৎসকরা জানিয়েছেন, চিন্তা করার মতো তেমন কিছু হয়নি।

জানা গিয়েছে, সম্প্রতি একটি গাড়ি কিনেছেন 'কাঁচা বাদাম' (Kacha Badam Viral Song) খ্যাত ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত কুড়ালজুরি গ্রামে সোমবার সন্ধ্যায় সেই গাড়ি চালানোই শিখছিলেন তিনি। পরিবার সূত্রে খবর, তখনই দুর্ঘটনার কবলে পড়েন ভুবনবাবু। গাড়ি একটি দেওয়ালে গিয়ে ধাক্কা মারে। বুকে এবং মাথায় তাঁর আঘাত লাগে। সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। 

আরও পড়ুন: বাসবদত্তার নতুন জার্নি, জগজিৎ সিংয়ের বিখ্যাত গজলে নায়িকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.