Kanchan Mullick: অবশেষে ডিভোর্স কাঞ্চন-পিঙ্কির! তবে কী এই বছরই ফের বিয়ে অভিনেতার?

Kanchan Mullick Divorce: প্রাক্তন স্ত্রী পিঙ্কির সঙ্গে অবশেষে বিবাহ বিচ্ছেদ সারলেন তিনি। আর এই খবর যে সত্যি সে বিষয়ে শিলমোহর দিয়েছে কাঞ্চন এবং পিঙ্কি নিজেরাই। ২০২১ সালে শ্রীময়ীকে নিয়েই তাঁদের মধ্যে ঝামেলার সূত্রপাত হয়েছিল।

Updated By: Feb 17, 2024, 10:34 AM IST
Kanchan Mullick: অবশেষে ডিভোর্স কাঞ্চন-পিঙ্কির! তবে কী এই বছরই ফের বিয়ে অভিনেতার?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শ্রীময়ী চট্টরাজের সঙ্গে কাঞ্চন মল্লিকের সম্পর্ক নিয়ে বহুদিন থেকেই জল্পনা চলছে। কিছুদিন ধরেই শুনতে পাওয়া যাচ্ছিল বিবাহ বন্দনে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। তবে সেই বিষয় দুজনেই উড়িয়ে দিয়েছেন। আপাতত সেরকম কোনও পরিকল্পনাই নেই তাঁদের। তবে বর্তমানে অন্য এর কারণের জন্য আবারও খবরের শিরোনামে কাঞ্চন মল্লিক। 

আরও পড়ুন: Mahiya Mahi Divorce: দ্বিতীয় ডিভোর্স মাহির! কান্নায় ভেসে বিচ্ছেদ ঘোষণা অভিনেত্রীর...
প্রাক্তন স্ত্রী পিঙ্কির সঙ্গে অবশেষে বিবাহ বিচ্ছেদ সারলেন তিনি। আর এই খবর যে সত্যি সে বিষয়ে শিলমোহর দিয়েছে কাঞ্চন এবং পিঙ্কি নিজেরাই। ২০২১ সালে শ্রীময়ীকে নিয়েই তাঁদের মধ্যে ঝামেলার সূত্রপাত হয়েছিল। কাঞ্চন-পিঙ্কির সাংসারিক ঝামেলা থানা-পুলিশ অবধি গড়িয়েছিল। অবশেষে বিবাহ বিচ্ছেদ হলো তাঁদের। কাঞ্চন আর শ্রীময়ীর সম্পর্ক নিয়ে জল্পনার শেষ নেই। সেই জল্পনাকে উস্কে দিয়ে পরবর্তীকালে কাঞ্চন-শ্রীময়ীকে একাধিকবার একসঙ্গে দেখা দিয়েছেন। বাড়ির পুজে হোক কিংবা কোনও উদ্বোধন, দম্পতির মতো একসঙ্গে দেখ দিয়েছেন তাঁরা। 
ডিভোর্স নিয়ে পিঙ্কি জানিয়েছেন, 'কাজে ডুবে রয়েছি। ভালো আছি।' বেশি কিছু জানাননি কাঞ্চনও। কোর্টের নির্দেশ অনুযায়ী মায়ের কাছেই থাকবে তাঁদের সন্তান। ছেলে এবং কাজ নিয়ে পিঙ্কি যে ভালোই আছেন তা জানা গিয়েছে। জল্পনা রটেছে, বিচ্ছেদের জন্য মোটা টাকা খোরপোষ দিতে হয়েছে কাঞ্চনকে। ৬০ লক্ষ টাকার বিনিময়ে ডিভোর্স চূড়ান্ত হয়েছে। 

আরও পড়ুন: Ankush Hazra: ‘ভাঙা পায়েই শ্যুটিং সেরেছি, আর পারছি না!’
এবার আর কোনও বাধা রইলো না কঞ্চন শ্রীময়ীর সম্পর্কে। তবে কী এবার নতুন সম্পর্কের সূচনা ঘটাবেন কাঞ্চন? এই বিষয়ে কাঞ্চন জানিয়েছেন, 'সবে এক মাস হয়েছে বিয়ে ভেঙেছে। এখনও ধাতস্থ হতে পারিনি। আগামী নিয়ে ভাবনা দূরঅস্ত। আগে নিজেকে একটু সামলাই। নিজের মতো করে থাকি। ভাবনাচিন্তাগুলো এলোমেলো হয়ে গিয়েছে। সে সব গুছিয়ে নিই। তারপর না হয় নতুন ভবিষ্যত নিয়ে ভাবব।'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.