''মুভি মাফিয়ারা আমায় শেষ করে দিলেও, সেখান থেকেই শুরু হবে আমার' : কঙ্গনা

এবার 'মুফি মাফিয়া' মন্তব্য করে ফের ঝলসে উঠলেন বলিউড 'কুইন'।

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 8, 2020, 10:26 AM IST
''মুভি মাফিয়ারা আমায় শেষ করে দিলেও, সেখান থেকেই শুরু হবে আমার' : কঙ্গনা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​কখনও বলিউডের সঙ্গে মাদক চক্রের যোগ, কখনও মুম্বই পুলিসের বিরুদ্ধে তোপ আর এবার ফের 'মুভি মাফিয়া' মন্তব্য করে তোপ দাগলেন বি টাউনের একাংশের বিরুদ্ধে। সোমবার একের পর এক টুইট করে  মহারাষ্ট্র, মুম্বই পুলিস এবং বিএমসির বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন কঙ্গনা রানাউত। এবার 'মুফি মাফিয়া' মন্তব্য করে ফের ঝলসে উঠলেন বলিউড 'কুইন'।

আরও পড়ুন : কড়া নিরাপত্তার মোড়কে কঙ্গনার মানালির বাড়ি, মোতায়েন সিআরপিএফের স্পেশাল টিম

তিনি বলেন, 'মুভি মাফিয়ারা হয়ত বর্তমানে নিজেদের ক্ষমতাশালী বন্ধুদের সাহায্যে আমার মুখ ভেঙে দিতে পারে। ভেঙে দিতে পারে আমার বাড়ঘর। এতে হয়ত তাঁদের সামান্য কিছুক্ষণ খুশি হতে পারে। কিন্তু শেষ থেকেই আবার নতুন করে শুরু হবে আমার। আমি আরও শক্তিশালী হয়ে উঠব।' বলিউডের বিভিন্ন ক্যাম্পের বিরুদ্ধে যে কঙ্গনা বিষোদগার করতে শুরু করেছেন নিজের একাধিক টুইটের মাধ্যমে তা বেশ স্পষ্ট।

 

সোমবার কঙ্গনা দাবি করেন, বিএমসির বেশ কয়েকজন কর্মী তাঁর মুম্বইয়ের অফিসে ঢুকে ভাঙচুর শুরু করেন। এমনকী, বিএমসি অফিসিয়ালদের ভিডিয়ো তৈরি করে, তা শেয়ারও করেন কঙ্গনা। যা নিয়ে বেশ শোরগোল শুরু হয়ে যায়। এরপরই সোমবার রাতে কঙ্গনার মানালির বাড়িতে Y+ ক্যাটাগরির নিরাপত্তা মোতায়েন করে হিমাচল প্রদেশ সরকার। অভিনেত্রীর বাড়ির সামনে মোতায়েন করা হয় সিআরপিএপ-এর স্পেশাল টিম। পাশপাশি মুম্বইতে পৌঁছনোর আগে কঙ্গনা, তাঁর দিদি রঙ্গোলি চান্দেল এবং অভিনেত্রীর পিএ-র কোভিড পরীক্ষাও করানো হয়। মঙ্গলবা বিকেলের মধ্যে সেই রিপোর্ট হাতে পেয়ে যাবেন কঙ্গনা রানাউত। এরপরই বুধবার মুম্বইতে পৌঁছবেন অভিনেত্রী।