দিয়া-সাহিলের বিচ্ছেদের জন্য দায়ী বলিউডের এই সেলেব?

মোহিতের সঙ্গে কি দিয়ার সম্পর্ক রয়েছে? চলছে কানাঘুষো

Updated By: Aug 2, 2019, 03:16 PM IST
দিয়া-সাহিলের বিচ্ছেদের জন্য দায়ী বলিউডের এই সেলেব?

নিজস্ব প্রতিবেদন : সাহিল সঙ্ঘ-র সঙ্গে দীর্ঘ ১১ বছরের সম্পর্কে ইতি টেনেছেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। বৃহস্পতিবার  সোশাল হ্যান্ডেলে সাহিল সঙ্ঘর সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন দিয়া। জানিয়ে দেন, দু'জনে আলোচনা করে তবেই তাঁরা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। শুধু তাই নয়, সাহিলের সঙ্গে বিচ্ছেদের পর তাঁরা একে অপরের ভাল বন্ধুও থাকবেন বলে জানান দিয়া।
এদিকে দিয়া মির্জা এবং সাহিল সঙ্ঘের বিচ্ছেদের ঘোষণার পর বি টাউনে যখন কানাঘুষো শুরু হয়, সেই সময় সামনে আসে আরও একটি খবর।

আরও পড়ুন : 'ওম নমঃ শিবায়', এ যেন অন্যরকম অনুপম খের
জানা যায়, বলিউডের অন্যতম চিত্রনাট্যকার কণিকা ধিলনের সঙ্গেও নাকি তাঁর স্বামীর বিচ্ছেদ হচ্ছে। একই দিনে বলিউডের দুই সেলবের বিচ্ছেদের খবর পাওয়ার পরই আরও একদফা জোর জল্পনা শুরু হয়ে যায়। শোনা যায়, দিয়া মির্জার স্বামী সাহিলের সঙ্গে চিত্রনাট্যকার কণিকার সখ্যতা নাকি বাড়তে শুরু করেছে। যদিও সাহিলের সঙ্গে তাঁর বন্ধুত্বের কথা অস্বীকার করেন কণিকা। তিনি দাবি করেন, দিয়া মির্জা এবং তাঁর স্বামী সাহিল সঙ্ঘর সঙ্গে নাকি তাঁর কোনওদিন দেখাই হয়নি। একই দিনে পরপর দুটি বিচ্ছেদের খবর প্রকাশ পাওয়ায়, যেন কোনওভাবেই একটির সঙ্গে অপরটিকে মিলিয়ে দেওয়া না হয়। শুধু শুধু এই দুটি ঘটনাকে মিলিয়ে দেওয়া উচিত নয় বলেও স্পষ্ট জানান কণিকা।

আরও পড়ুন : ৩ সন্তানকে নিয়ে বেজায় চিন্তায় সানি লিওন
দেখুন তাঁর টুইট...

 

এদিকে সাহিল সঙ্ঘর সঙ্গে যখন কণিকা ধিলনের বন্ধুত্ব নিয়ে কানাঘুষো চলছে, সেই একই উত্তাপ থেকে বাদ পড়লেন না বলিউড অভিনেত্রী দিয়া মির্জাও। শোনা যাচ্ছে, টেলি অভিনেতা মোহিত রায়নার সঙ্গে নাকি বন্ধুত্ব বাড়ছে দিয়া মির্জার। যদিও এ বিষয়ে দিয়া কিংবা মোহিত, কেউই কোনও মন্তব্য করেননি। প্রসঙ্গত, টেলি অভিনেত্রী মৌনি রায়ের সঙ্গে এক সময় সম্পর্কে জড়ান মোহিত রায়না। কিন্তু বেশ কয়েক বছরের মধ্যে তাঁদের বিচ্ছেদও হয়ে যায়।