ক্ষমা চাইলেন কপিল, শারীরিক কসরত করতে গিয়ে অসুস্থ রণবীর

টুইটারে প্রকাশ্যে ক্ষমা চাইলেন কপিল শর্মা। সুনীল গ্রোভারকে  সবার  সামনে অস্ট্রেলিয়া ফেরত বিমানে গালিগালাজ করার জন্য তিনি দুঃখিত। এমনটাই জানিয়েছেন কপিল। এই ঘটনার জেরে অপমানিত সুনীল কপিল শর্মা শো ছাড়বেন বলে জানা যায়। সুনীল টুইট ও করেন তাঁর মানসিক অবস্থার কথা জানিয়ে। এদিকে শো-তে সুনীলের দুই চরিত্র ড. মাশুর গুলাটি ও রিঙ্কু দেবী অত্যন্ত জনপ্রিয়। মনে করা হচ্ছে শোয়ের জনপ্রিয়তায় প্রঙাব পড়তে পারে  ভেবেই খানিক নরম হলেন কপিল।(শাহরুখের দেহরক্ষায় নিয়োগ হল মহিলা রক্ষী)

Updated By: Mar 21, 2017, 11:38 PM IST
ক্ষমা চাইলেন কপিল, শারীরিক কসরত করতে গিয়ে অসুস্থ রণবীর

বুরো: টুইটারে প্রকাশ্যে ক্ষমা চাইলেন কপিল শর্মা। সুনীল গ্রোভারকে  সবার  সামনে অস্ট্রেলিয়া ফেরত বিমানে গালিগালাজ করার জন্য তিনি দুঃখিত। এমনটাই জানিয়েছেন কপিল। এই ঘটনার জেরে অপমানিত সুনীল কপিল শর্মা শো ছাড়বেন বলে জানা যায়। সুনীল টুইট ও করেন তাঁর মানসিক অবস্থার কথা জানিয়ে। এদিকে শো-তে সুনীলের দুই চরিত্র ড. মাশুর গুলাটি ও রিঙ্কু দেবী অত্যন্ত জনপ্রিয়। মনে করা হচ্ছে শোয়ের জনপ্রিয়তায় প্রঙাব পড়তে পারে  ভেবেই খানিক নরম হলেন কপিল।(শাহরুখের দেহরক্ষায় নিয়োগ হল মহিলা রক্ষী)

শারীরিক কসরত করতে গিয়ে সুইজারল্যান্ডে অসুস্থ হয়ে পড়েছেন রণবীর সিং। সম্ভবত মুখে আঘাত পেয়েছেন তিনি। সূত্রের খবর এরপর তাঁকে একটি ক্লিনিকে যেতে দেখা যায়। তিন ঘণ্টা ধরে সেই ক্লিনিকে সময় কাটিয়েছেন। ওই দিনই তাঁকে সান্তাক্রজেও দেখা যায়। হুডি জ্যাকেট পড়েছিলেন তিনি। স্বাভাবিকভাবেই বোঝা যাচ্ছে আঘাত ঢাকতেই জ্যাকেটের ব্যবহার। তবে চিকিত্‍সকরা জানিয়েছেন তাঁর বিশ্রামের প্রয়োজন।(কান পাতলেই শোনা যাচ্ছে, 'কান'-কাঁপাচ্ছে 'পোয়েজি অ্যান্ড পিস'

.