'সইফিনার' দ্বিতীয় সন্তান Taimur-র কার্বন কপি, মত রণধীর কাপুরের

জন্মের পর থেকে এখনও পর্যন্ত দেখা মেলেনি তৈমুরে ভাইয়ের। তাই করিনার ছেলেকে কেমন দেখতে হয়েছে, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। 

Updated By: Feb 22, 2021, 02:06 PM IST
'সইফিনার' দ্বিতীয় সন্তান Taimur-র কার্বন কপি, মত রণধীর কাপুরের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​রবিবার দ্বিতীয় সন্তানের মা হয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। সইফিনার দ্বিতীয় সন্তানের জন্ম নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। জন্মের পর থেকে এখনও পর্যন্ত দেখা মেলেনি তৈমুরে ভাইয়ের। তাই করিনার ছেলেকে কেমন দেখতে হয়েছে, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। 

রবিবার করিনা পুত্রের জন্মের পর যখন জোর কদমে আলোচনা শুরু হয়েছে, সেই সময়ে সদ্যোজাতকে নিয়ে মুখ খুললেন রণধীর কাপুর। রণধীর জানান, জন্মের পর সব বাচ্চাকেই তাঁর একরকম মনে হয়। তবে করিনার দ্বিতীয় সন্তানকে বাবা, মায়ের মতো দেখতে হয়নি। সদ্যোজাতকে তার দাদা তৈমুরের মতো দেখতে হয়েছে বলে হাসপাতালে সবাই আলোচনা শুরু করেন বলে জানান রণধীর কাপুর।

আরও পড়ুন : 'আমার পৃথিবী', রাজ-যুবানকে দেখে আপ্লুত শুভশ্রী

এদিকে ভাইয়ের জন্মের পর উচ্ছ্বসিত তৈমুর আলি খান। ছোট্ট ভাইয়ের সঙ্গে সে খেলবে, সময় কাটবে, এসব ভেবে তৈমুর (Taimur Ali Khan) খুব খুশি বলে জানা যায়। কোভিডের আঁচ এড়িয়ে যাতে প্রত্যেকে সুস্থ থাকেন, তার জন্য সইফ আলি খান পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন। পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে তবেই সইফ ফের শ্যুটিং ফ্লোরে ফিরবেন বলে জানা যাচ্ছে। ফলে সইফের হাতে বর্তমানে যে কয়েকটি প্রজেক্ট রয়েছে, তা শেষ করেই তিনি ফের শ্যুটিংয়ে ফিরবেন বলে স্পষ্ট জানানো হয়েছে।

আরও পড়ুন : Bigg Boss 14 জয়ের পর আবেগে ভাসলেন Rubina, ভাইরাল ভিডিয়ো

প্রসঙ্গত সইফ সবে সবে ভূত পুলিসের শ্যুটিং শেষ করেন। ভূত পুলিসের শ্যুটিং শেষ করে আদিপুরুষ নিয়ে তোড়জোড় শুরু করেন অভিনেতা। প্রভাসের সঙ্গে এই ছবিতে স্ক্রিন শেয়ার করছেন তিনি। তবে আদিপুরুষের শ্যুটিংও সইফ পিতৃত্বকালীন ছুটি শেষ করে তবেই শুরু কবেন বলে জানা যাচ্ছে।