close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

কোলে সদ্যোজাত, ছবি পোস্ট করলেন অভিনেত্রী কোয়েল মল্লিক

 কোয়েলের এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

Updated: Aug 21, 2019, 11:00 AM IST
কোলে সদ্যোজাত, ছবি পোস্ট করলেন অভিনেত্রী কোয়েল মল্লিক

নিজস্ব প্রতিবেদন: কোলে ফুটফুটে সদ্য়জাতকে নিয়ে ছবি পোস্ট করলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই টলিউড অভিনেত্রী কোয়েলের এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

তবে কোয়েলের কোলে এই শিশুটি কে? খুব স্বাভাবিকভাবেই এনিয়ে নেটিজেনদের প্রশ্নের অন্ত নেই। সকলেরই প্রশ্ন তবে কি মা হলেন রঞ্জিত মল্লিক কন্যা? অবশ্য, কোয়েলের মা হওয়ার কথা এক্কেবারেই সত্যি নয়। ছবি পোস্ট করার পাশাপাশি ক্যাপশানে কোয়েল একথা স্পষ্ট করে দিয়েছেন শিশুটি তাঁর প্রিয় বন্ধু অন্তরার সদ্যোজাত 'রাজপুত্র'।

আরও পড়ুন-'গুমনামী': নেতাজি সহ ঐতিহাসিক চরিত্রগুলির এক্সক্লুসিভ লুক

কোয়েলের এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। সকলেই সদ্য়োজাত সন্তান ও তাঁর মা অর্থাৎ কোয়েলের বন্ধু অন্তরার জন্য শুভকামনা জানিয়েছেন।

প্রসঙ্গত, কোয়েল মল্লিক অবশ্য এই মুহূ্র্তে তাঁর দুটি ছবির কাজ নিয়ে বেশ ব্যস্ত। অরিন্দম শীল পরিচালিত 'মিতিন মাসি' ছবিতে মহিলা গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে কোয়েল মল্লিককে। অন্যদিকে হোম প্রোডাকশন সুরিন্দর ফিল্মস প্রযোজিত ছবি 'বনি'তে তাঁকে পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে। বনি ছবিটির পরিচালনাও করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনেই তৈরি হচ্ছে এই ছবি। 'বনি'তে কোয়েল, পরমব্রত ছাড়াও রয়েছেন অঞ্জন দত্ত, কাঞ্চন মল্লিকরা। ছবির সঙ্গীত পরিচালনা করছেন অনুপম রায়।

আরও পড়ুন-তথ্য প্রযুক্তি সংস্থা গুগল-এ চাকরি করতেন উচ্চমাধ্যমিকে ফের করা অর্জুন কাপুরের আদরের বোন অংশুলা