ইয়ামির জন্য বিচ্ছেদ সলমনের বোনের সঙ্গে, শেষে কৃতির সঙ্গে জড়ালেন পুলকিত

শ্বেতা রোহিরার সঙ্গে বিচ্ছেদ নিয়েও জোর জল্পনা শুরু হয়

Updated By: Nov 19, 2019, 12:23 PM IST
ইয়ামির জন্য বিচ্ছেদ সলমনের বোনের সঙ্গে, শেষে কৃতির সঙ্গে জড়ালেন পুলকিত

নিজস্ব প্রতিবেদন: পুলকিত সম্রাটের সঙ্গে ডেট করছেন। গোটা পৃথিবীকে এ বিষয়ে জানানোর আগে, নিজের বাবা-মাকে জানাতে চান। সেই কারণেই এতদিন বিষয়টি নিয়ে চুপ করে ছিলেন তিনি। পুলকিতের সঙ্গে সম্পর্ক নিয়ে অবশেষে এমনই জানালেন কৃতি খারবান্দা।

আরও পড়ুন : অমিতাভের সিনেমা থেকে ছুঁড়ে ফেলা হল কৃতি খারবান্দাকে!
তিনি বলেন, বর্তমানে বেশ ভাল সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। পুলকিতের সঙ্গে তিনি সম্পর্কে জড়িয়েছেন, এটা ঠিক। এতে লুকোচুরির কোনও বিষয় নেই বলে স্পষ্ট জানান তিনি। কিন্তু বাবা-মাকে জানানোর আগে তিনি বিষয়টি পাঁচকান করতে চাননি বলে জানান কৃতি।
সম্প্রতি পুলকিত সম্রাটের সঙ্গে পাগলপন্থির শ্যুটিং করেন কৃতি খারবান্দা। শোনা যায়, পাগলপন্থির সেট থেকেই তাঁদের মধ্যে সম্পর্কের সূত্রপাত। পাগলপন্থির শ্যুটিংয়ের ফাঁকে মাঝে মধ্যেই তাঁদের একসঙ্গে লন্ডনে ঘুরে বেড়াতে দেখা যায়। তখন থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে শুরু হয় জোর গুঞ্জন।

আরও পড়ুন : সুস্মিতার জন্য অন্যায় করেছেন স্ত্রী,মেয়ের সঙ্গে, লজ্জায় মুষড়ে পড়েন বিক্রম ভাট

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে ইয়ামি গৌতমের সঙ্গে বিচ্ছেদের পর কৃতি খারবান্দার সঙ্গে সম্পর্কে জড়ান পুলকিত সম্রাট। পুলকিতের জন্য় তাঁক কেরিয়ারের ক্ষতি হচ্ছে। সম্প্রতি এমনই অভিযোগ করেন ইয়ামি। এরপরই ইয়ামির সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় বলিউডের এই অভিনেতার।

আরও পড়ুন : অমিতাভের কোলে করিনা, ভাইরাল ছবি
অন্যদিকে সলমন কানের রাখি বোন শ্বতা রোহিরার সঙ্গে বিয়ের পর পুলকিতের সেই সম্পর্ক ভেঙে যায়। জানা যায়, ইয়ামির সঙ্গে সম্পর্কে জড়ানোর জন্যই নাকি স্ত্রী শ্বেতা রোহিরার সঙ্গে টানাপোড়েন শুরু হয়। অবশেষে তাঁদের বিচ্ছেদও হয়ে যায়। যা নিয়ে কম গুঞ্জন হয়নি।