Kangana Ranaut 'slapped': 'প্রথমে কঙ্গনাই কিছু বলেছে, নাহলে আমার মেয়ে এরকম করতে পারে না...' অভিযুক্তের মা

Kulwinder Kaur's Mother: কুলবিন্দর কৌর চণ্ডীগড় বিমানবন্দরে মান্ডি থেকে সদ্য নির্বাচিত বিজেপি সাংসদ কঙ্গনা রানাউতকে চড় মারেন বলে অভিযোগ। তাঁর মা বীর কৌর বলেন, "কঙ্গনা তাঁকে প্রথমে কিছু বলে থাকতে পারে, অন্যথায় আমার মেয়ে খুব ভালো" আমি প্রথমে একটি ভিডিয়ো থেকে মামলার ঘটনা জানতে পারি।" 

Updated By: Jun 9, 2024, 12:11 AM IST
Kangana Ranaut 'slapped': 'প্রথমে কঙ্গনাই কিছু বলেছে, নাহলে আমার মেয়ে এরকম করতে পারে না...' অভিযুক্তের মা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কুলবিন্দর কৌর চণ্ডীগড় বিমানবন্দরে মান্ডি থেকে সদ্য নির্বাচিত বিজেপি সাংসদ কঙ্গনা রানাউতকে চড় মারেন বলে অভিযোগ। কৌরের পিতামাতার বাড়ি সাতলুজ নদীর ধুসি বাঁধের কাছে। এখানকারই এক সাধারণ বাড়িতে তাঁর বাবা-মা, দাদা-দাদি এবং তাঁর ভাইয়ের পরিবার  থাকে এবং তাঁরা প্রত্যেকেই মধ্য-স্তরের কৃষক। কুলবিন্দর কৌর ২০০৮ সালে সিআইএসএফ-এ যোগ দিয়েছিলেন এবং ২০১৫ সালে জম্মুতে বিয়ে করেছিলেন। 

আরও পড়ুন: Kangana Ranaut slapped: 'যারা চড় মারা সমর্থন করছে, তারা রেপিস্টদেরও সমর্থন করে!'
কৌরের ভাই শের সিং কিষাণ মজদুর সংগ্রাম কমিটির একজন নেতা। শের সিং বলেছেন যে খামারের সমস্যা নিয়ে "তার সঙ্গে খুব বেশি আলোচনা হয়নি"। তাঁদের পুরো পরিবারই খামারের বিক্ষোভকে সমর্থন করছে।  তাঁর মা বীর কৌর বলেন, "আমি খামার আন্দোলনের অংশ ছিলাম এবং খামার আন্দোলনের সময় দিল্লি সীমান্তে বসেছিলাম। কঙ্গনা মন্তব্য করেছিলেন বলে আমি কি এক পয়সাও পাবো? কঙ্গনা তাঁকে প্রথমে কিছু বলে থাকতে পারে, অন্যথায় আমার মেয়ে খুব ভালো" আমি প্রথমে একটি ভিডিয়ো থেকে মামলার ঘটনা জানতে পারি।" 
তার বাবা প্রায় এক বছর ধরে অসুস্থ এবং তাঁর মা বলেছেন যে তাঁরা তাঁকে এই বিষয়ে কিছু জানায়নি। ​তিনি আরও বলেন, "আমার স্বামীর দুই বড় ভাইও সেনাবাহিনীতে ছিলেন এবং ১৯৬৫ সালের যুদ্ধের সময় কাজ করেছিলেন" ।
"আমার স্বামীর দুই বড় ভাইও সেনাবাহিনীতে ছিলেন এবং ১৯৬৫ সালের যুদ্ধের সময় সেখানেই কাজ করেছিলেন," তিনি যোগ করেছে। এই ঘটনার পর, সারা দিন ধরে, খামার এবং শিখ দলগুলি তাঁর এবং পরিবারের সঙ্গে সংহতি প্রকাশ করতে সিআইএসএফ কনস্টেবলের পিতামাতার বাড়িতে যেতে থাকে । পরিবারের সঙ্গে দেখা করতে আসা সমস্ত দল এবং কর্মীরা তাঁর দাদা-দাদী সহ তাঁর পুরো পরিবারকে সিরোপা (সম্মান) উপহার দিচ্ছেন।

আরও পড়ুন: Soham Chakraborty: রেস্তোরাঁয় মারধরকাণ্ডে ক্ষমা চেয়েও নতুন পদক্ষেপ করলেন সোহম

বাড়ির বাইরেও বসার ব্যবস্থা করতে হয়েছে পরিবারকে। শের সিং দাবি করেছেন যে কুলবিন্দর যদি কঙ্গনাকে থাপ্পড় মেরেছেন, তবে পুরো ঘটনার ভিডিয়ো ফুটেজও পাবলিক ডোমেনে প্রকাশ করা উচিত যাতে লোকেরা প্রকৃতপক্ষে কী ঘটেছিল এবং কীভাবে তর্ক শুরু হয়েছিল তার বাস্তবতা জানতে পারে। "আমরা তাঁর সঙ্গে কথা বলতে পারিনি কিন্তু তারপরে আমরা তাঁর স্বামীর সঙ্গে কথা বলেছি এবং তাঁর দুটি বাচ্চাকে এখানে নিয়ে এসেছি," সিং বলেছেন।

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.