প্রভুদেবার সঙ্গে পাল্লা দিচ্ছে ৯ বছরের দিত্যা, এই নাচ দেখলে আপনিও মুগ্ধ হবেন

'লক্ষ্মী'র প্রথম টিজারে প্রভুদেবার অসাধারণ নাচের ঝলকের পর এবার প্রকাশ্যে  'লক্ষ্মী'র দ্বিতীয় টিজার। যেখানে মুগ্ধ করছেন ছোট্ট নৃত্যশিল্পী দিত্যা ভান্ডের নাচ। দেখলে মনে হবে অবিকল যে ছোট্ট প্রভু দেবা। 

Updated: Jun 14, 2018, 07:54 PM IST
প্রভুদেবার সঙ্গে পাল্লা দিচ্ছে ৯ বছরের দিত্যা, এই নাচ দেখলে আপনিও মুগ্ধ হবেন

নিজস্ব প্রতিবেদন: 'লক্ষ্মী'র প্রথম টিজারে প্রভুদেবার অসাধারণ নাচের ঝলকের পর এবার প্রকাশ্যে  'লক্ষ্মী'র দ্বিতীয় টিজার। যেখানে মুগ্ধ করছেন ছোট্ট নৃত্যশিল্পী দিত্যা ভান্ডের নাচ। দেখলে মনে হবে অবিকল যে ছোট্ট প্রভু দেবা। 

 'লক্ষ্মী' ছবিতে প্রভুদেবার ছাত্রীর ভূমিকায় দেখা যাবে এই দিত্যাকে। যে কিনা সুপার ডান্সার সিজন-১-এর বিজেতা। দিত্যা তার টম বয় লুকের জন্যই জনপ্রিয়। এই ছবিতেও নজড় কাড়বে দিত্যা রকিং ডান্স স্টেপ।  ছবিটি ডান্স লেজেন্ড ও তাঁদের এক্সট্রাঅর্ডিনারি ছাত্র-ছাত্রীদের গল্প বলবে।

ছবিটির গল্প লিখেছেন ও পরিচালনা করেছেন বিজয়। প্রভুদেবা ও দিত্যা ছাড়াও এই ছবিতে দেখা যাবে ঐশ্বর্য রাজেশ, করুণাকরণ, কোভাই সরলা, জিৎ দাস, শ্যাম পলের মত তারকাদের। রয়েছেন বলিউডের কোরিওগ্রাফার তলমন ইউসুফ খান। এই ছবিতে নৃত্যশিল্পী, অভিনেতা প্রভুদেবার সার্পোট ছাড়া করা সম্ভব হত না বলে জানিয়েছেন ছবির প্রযোজক প্রতীক চক্রবর্তী ও শ্রুতি নলাপ্পা।

আরও পড়ুন-বিদেশিনীর সঙ্গে 'গরবা', পাল্টেই গেলেন সলমনের বোনের স্বামী?