কার্তিকের সামনেই বৌদি বলে ডাক সারাকে, লজ্জায় লাল সইফ কন্যা

এগিয়ে যান সারা। যুবককে প্রশ্ন করতে থাকেন, 'তুই বললি আমায় ভাবি (বৌদি)?'

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 13, 2020, 08:07 PM IST
কার্তিকের সামনেই বৌদি বলে ডাক সারাকে, লজ্জায় লাল সইফ কন্যা

নিজস্ব প্রতিবেদন : 'লভ আজ কাল' ছবির শ্যুটিংয়ে হিমাচল প্রদেশে গিয়েছিলেন কার্তিক ও সারা। সেখানেই শ্যুটিংয়ের ফাঁকে স্থানীয় কিছু যুবকের সঙ্গে ফুটবল খেলতে শুরু করেন কার্তিক আরিয়ান। হঠাৎই সেখানে এসে হাজির হন সইফ কন্যা। ওমনি স্থানীয় ওই ছেলেরা কার্তিকের উদ্দেশ্যে বলতে শুরু করেন, 'কার্তিক ভাইয়া ভাবি আ গ্যায়ি'। বিষয়টা শুনে কিছুটা লজ্জা পেয়ে হাসতে শুরু করেন কার্তিক। অন্যদিকে সারা প্রশ্ন করতে থাকেন, 'কে আমাকে ভাবি (বৌদি) বলত বললো?' এমনটা বলতে বলতেই যে যুবক সারাকে কার্তিক বলে ডাকছিলেন তাঁর দিকে এগিয়ে যান সারা। যুবককে প্রশ্ন করতে থাকেন, 'তুই বললি আমায় ভাবি (বৌদি?'

১৩ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার শ্যুটিংয়ের এমনই একটি মুহূর্ত শেয়ার করেছেন কার্তিক আরিয়ান নিজেই। ক্যাপশানে লিখেছেন,'Bhabhi kisko bola' (বৌদি কাকে বলছো?)। এদিকে সারা ও কার্তিক দুজনে মিলে তাঁদের ছবির প্রচারে হাজির হলে, সেখানেও ভক্তরা সারাকে উদ্দেশ্য করে 'ভাবি' বলে ডাকতে থাকেন।

আরও পড়ুন-ভোল পাল্টে নতুন লুকে বুলেট চড়ে হাজির 'কৃষ্ণকলি' শ্যামা!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-সাত দিন ধরে নিখোঁজ মেয়ে, খবর এল নাসার রকেটে পাড়ি দিচ্ছে মঙ্গলে

প্রসঙ্গত, বি-টাউনে বহুদিন ধরেই গুঞ্জন ছিল কার্তিক আরিয়ানের সঙ্গে সম্পর্কে রয়েছেন সারা আলি খান। তবে পরে তাঁদের বিচ্ছেদের খবরও ছড়িয়ে পড়ে। তবে সম্প্রতি সারাকে এবিষয়ে প্রশ্ন করা হলে সাফ জানান, তিনি এই মুহূর্তে কারোর সঙ্গে সম্পর্কে নেই। আপাতত শুধুই কেরিয়ারে মন দিতে চান। তবে সারা ও কার্তিক সত্যিই ব্যক্তিগত জীবনে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন কিনা, তা অবশ্য ভবিষ্যতই বলবে।