Mamata Banerjee-Tarun Majumdar: তরুণ মজুমদারকে দেখতে হাসপাতালে মমতা, কথা বললেন চিকিৎসকের সঙ্গেও

তরুণবাবুর স্বাস্থ্য নিয়ে তাঁর চিকিৎসকদের সঙ্গে কথা বলেন তিনি। বেশ অনেকদিন ধরেই হাসপাতালে ভর্তি বর্ষীয়ান পরিচালক। কিডনির সমস্যা সহ বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছেন তিনি। 

Updated By: Jun 23, 2022, 01:30 PM IST
Mamata Banerjee-Tarun Majumdar: তরুণ মজুমদারকে দেখতে হাসপাতালে মমতা, কথা বললেন চিকিৎসকের সঙ্গেও

মৈত্রেয়ী ভট্টাচার্য: অসুস্থ বর্ষীয়ান পরিচালক তরুণ মজুমদারের(Tarun Majumdar) স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী। বৃহস্পতিবার দুপুরে তাঁকে দেখতে এসএসকেএম গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। তরুণবাবুর স্বাস্থ্য নিয়ে তাঁর চিকিৎসকদের সঙ্গে কথা বলেন তিনি। বেশ অনেকদিন ধরেই হাসপাতালে ভর্তি বর্ষীয়ান পরিচালক। কিডনির সমস্যা সহ বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছেন তিনি। 

বৃহস্পতিবার সকালে চিকিৎসকদের তরফ থেকে জানা যায়, 'আচ্ছন্নভাব অনেকটা বেড়েছে বর্ষীয়ান পরিচালক তরুণ মজুমদারের। শরীরে ক্রিয়েটিনিন অনেকটা বেড়ে গিয়েছে বলেই এই আচ্ছন্নভাব কাটছে না বলে মনে করছেন তরুণবাবুর চিকিৎসকেরা। বৃহস্পতিবার তরুণ মজুমদারকে হিমোডায়ালিসিস দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সকালেই শুরু হয়েছে ডায়ালিসিস।'

প্রসঙ্গত বুধবার গলার অক্সিজেন নল খোলার পরিকল্পনা থাকলেও, সেই নল না খোলার সিদ্ধান্ত নেন চিকিৎসকেরা। মেডিক্যাল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী আপাতত অক্সিজেন একইভাবে দেওয়া হবে তাঁকে। তাঁর অক্সিজেনের চাহিদা আগের তুলনায় কিছুটা কমেছে বলে জানা গিয়েছে। রক্তচাপও অনেকটাই নিয়ন্ত্রণে রয়েছে তাঁর। টিএসএইটের মাত্রা বেশি, ক্রিয়েটিনিনের মাত্রা অতিরিক্ত থাকায় আচ্ছন্নভাব অনেকটাই বেড়ে গিয়েছে তরুণ মজুমদারের। এই ঘটনাই চিন্তায় রাখছে চিকিৎসকদের। 

আরও পড়ুন: Tarun Majumdar Heath Update: হিমোডায়ালিসিস দেওয়া হবে তরুন মজুমদারকে, বৃহস্পতিবার হাসপাতালে আসতে পারেন মুখ্যমন্ত্রী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.