Father's Day : বাবার সঙ্গে কাটানো পুরনো স্মৃতিতে ভাসলেন Mimi Chakraborty

বাদ গেলেন না সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তীও (Mimi Chakraborty)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 20, 2021, 06:57 PM IST
Father's Day : বাবার সঙ্গে কাটানো পুরনো স্মৃতিতে ভাসলেন Mimi Chakraborty

নিজস্ব প্রতিবেদন : আজ বাবাদের দিন। আর তাই বাবাদের প্রতি শুভেচ্ছা, ভালোবাসায় ভাসছে নেট মাধ্যম। তারকা থেকে সাধারণ, সকলেই যে যার নিজের মতো করে তাঁদের বাবাদের প্রতি ভালোবাসা প্রকাশ করছেন। বাদ গেলেন না সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তীও (Mimi Chakraborty)। 

পড়াশোনার জন্য জলপাইগুড়ি ছেড়ে কলকাতায় পাড়ি দিয়েছিলেন। তারপর এখন মিমির (Mimi Chakraborty) কর্মস্থানও হয়ে উঠেছে কলকাতা। টলিউডের প্রতিষ্ঠিত অভিনেত্রী, তারপর সাংসদ হিসাবে গুরু দায়িত্ব তো রয়েছেই। দেশের বাড়ি জলপাইগুড়ি যাওয়া কমই হয় মিমির। তাঁর বাবা-মা অবশ্য সেখানেই থাকেন। তাই তাঁদের সঙ্গে সময় কাটানোর সুযোগও কম। পিতৃ দিবসের মতো বিশেষ দিনে অভিনেত্রী তাই পুরনো স্মৃতিতে ভাসলেন। 

রবিবার ইনস্টাগ্রামে বাবা অরুণ চক্রবর্তীর সঙ্গে ছবি পোস্ট করেছেন মিমি (Mimi Chakraborty)। সেখানে বাবার গলা জড়িয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে তাঁকে। ছবি দেখে বেশ বোঝা যাচ্ছে, কোনও জায়গা বাবাকে নিয়ে বেড়াতে যাওয়ার ছবি এটি। ছবির ক্যাপশানে লিখেছেন, ''বাবা, খুব মনে পড়ছে, কেক তৈরি করে তোমায় খাইয়ে পরীক্ষা নিরীক্ষা করার কথা। আমি যেমনই বানাই, তুমি কখনও খারাপ বলোনি।''

আরও পড়ুন-Sushmita Sen-কে 'বাবা দিবসে' শুভেচ্ছা ২ কন্যার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

সম্প্রতি অনুরাগীদের কাছে নিজের নানান সিক্রেট শেয়ার করার প্রতিশ্রুতি দিয়েছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। সেই মতোই দুদিন আগে তাঁর পিৎজার প্রতি অগাধ ভালোবাসার কথাও জানিয়েছেন তিনি। তবে এর পরের সিক্রেট হিসাবে মিমি তাঁর কোন গোপন কথা প্রকাশ্যে আনেন সেটাই দেখার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.