জলা জমি, পুকুরের পাশ ধরে মেঠো পথ দিয়ে কোথায় চললেন Mimi Chakraborty?

নিজেই ভিডিয়ো শেয়ার করেন মিমি

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 17, 2020, 06:37 PM IST
জলা জমি, পুকুরের পাশ ধরে মেঠো পথ দিয়ে কোথায় চললেন Mimi Chakraborty?
মিমি চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন : মিমি করলেন প্রশ্ন, আর তার উত্তর দিতে পারলেই, অভিনেত্রীর ইনস্টাগ্রামে জায়গা পাবে সংশ্লিষ্ট ব্যক্তির স্টেটাস। সম্প্রতি এমনই জানান তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। বুধবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন মিমি। যেখানে তিনি জিজ্ঞেস করেন, তিনি কোথায় যাচ্ছেন কেউ বলতে পারবেন? যদি কেউ তাঁর প্রশ্নের নির্ভুল উত্তর দিতে পারেন, তাহলে বেছে বেছে ৫ জনের উত্তর তিনি নিজের ইনস্টাগ্রাম স্টোরির সঙ্গে যুক্ত করবেন।

মিমি চক্রবর্তীর সেই প্রশ্ন শুনে অনেকেই উত্তর দিতে শুরু করেন। কেউ মজা করে উত্তর দেন, আবার কেউ বলেন, পশ্চিমবঙ্গ সরকারের দুয়ারে সরকার কর্মসূচির জন্যই তিনি প্রত্যন্ত গ্রামে পৌঁছে গিয়েছেন। কেউ আবার বলতে শুরু করেন, সুন্দরবনের প্রত্যন্ত এলাকায় পৌঁছে সরকারি প্রকল্পের সুবিধা দেওয়ার চেষ্টা করছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) । সাংসদ অভিনেত্রী কোথায় যাচ্ছেন, সে বিষয়ে খোলসা করে কিছু না জানালেও, পছন্দের উত্তর বেছে বেছে নিজের ইনস্টাগ্রাম স্টোরির সঙ্গে যুক্ত করেন।

আরও পড়ুন : Bollywood : মাঝে মধ্যে Aishwarya সহ্যের মাত্রা ছাড়িয়ে যান? অভিষেকের সামনে বিস্ফোরণ দিদি শ্বেতার!

এসবের পাশাপাশি মিমি আরও জানান, কেউ যেন তাঁর মাথার ক্লিপে দিকে না তাকান। নিজের সুবিধার জন্যই তিনি চুলের সঙ্গে বেশ কয়েকটি ক্লিপ আটকে দিয়েছেন বলে জানান মিমি।

দেখুন ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে সম্প্রতি বাজির শ্যুটিং শেষ করে দেশে পেরেন মিমি চক্রবর্তী। করোনা আবহের (COVID 19) মধ্যেই শ্যুটিংয়ের জন্য বিদেশে পাড়ি দেন অভিনেত্রী। পুজোর আগে দেশে ফিরে নিজের বাড়িতে দুর্গা আরাধনায় সামিল হন মিমি। দুর্গা পুজোর পর লক্ষ্মী পুজো এবং দীপাবলিতেও একেবারে অন্যরূপে দেখা যায় মিমি চক্রবর্তীকে।

.