Mithun Chakraborty,Dev: পার্থকাণ্ডের মাঝেই দেবের বাড়িতে নৈশভোজে মিঠুন

বৃহস্পতিবার সকালে এয়ারপোর্টে অভিনেতা জি ২৪ ঘণ্টাকে এই প্রসঙ্গে বলেন, ‘আমার মনে হয় না এত টাকা ওদের দুজনের হতে পারে। লুঠের টাকা রক্ষা করতেন তাঁরা। নিজেরা এত কষ্ট পাবেন না, সত্যি কথাটা বলে দিন। অন্যের কষ্ট কেন নিজেরা বইবেন?’

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 28, 2022, 02:06 PM IST
Mithun Chakraborty,Dev: পার্থকাণ্ডের মাঝেই দেবের বাড়িতে নৈশভোজে মিঠুন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  কখনও বিজেপি অফিসে কখনও আবার শ্যুটিংয়ের সেটে, কলকাতায় এসে চূড়ান্ত ব্যস্ত মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty)। গত শুক্রবার থেকেই পার্থ চট্টোপাধ্যায় ও তাঁর বান্ধবীর বাড়ি থেকে ইডির কোটি কোটি টাকা উদ্ধার করাকে কেন্দ্র করে উত্তাল রাজ্য রাজনীতি। পার্থের দৌলতে কাঠগড়ায় তৃণমূল কংগ্রেস। সরকারে থাকা পার্টিকে অভিযোগের তীরে বিদ্ধ করছে বিরোধী দল বিজেপির নেতারা। সেখানে বাদ নেই বিজেপির সদস্য মিঠুন চক্রবর্তীও। তবে এরই মাঝে তৃণমূল সাংসদ দেবের(Dev) বাড়িতে নৈশভোজে হাজির সুপারস্টার। বুধবার রাতে দক্ষিণ কলকাতার বাড়িতে মিঠুনকে ডিনারে আমন্ত্রণ জানিয়েছিলেন দেব। সেই ছবি পোস্ট করেছেন দেব নিজেই।

বৃহস্পতিবার সকালে এয়ারপোর্টে অভিনেতা জি ২৪ ঘণ্টাকে এই প্রসঙ্গে বলেন, ‘আমার মনে হয় না এত টাকা ওদের দুজনের হতে পারে। লুঠের টাকা রক্ষা করতেন তাঁরা। নিজেরা এত কষ্ট পাবেন না, সত্যি কথাটা বলে দিন। অন্যের কষ্ট কেন নিজেরা বইবেন?’ পার্থকাণ্ডে বিস্ফোরক মন্তব্য করেন মিঠুন চক্রবর্তী। অন্যদিকে দেব সম্প্রতি এক অনুষ্ঠানে এসে এই ঘটনা সম্পর্কে বলেন যে, ‘সাংসদ হিসেবে বা দলের একজন সদস্য হিসেবে আমার একটাই দায়িত্ব যে, আমার জন্য কখনও যেন দলের নাম খারাপ না হয়। আমি এমন কোনও কাজ করব না যার জন্য আমার দল বদনাম হবে।’ তবে দেব ও মিঠুনের এই একইসঙ্গে নৈশভোজের সঙ্গে তাঁদের রাজনৈতিক পরিচয়ের কোনও যোগাযোগ নেই।

আরও পড়ুন: Ranjit Mullick: ৪০ বছর পর শুভঙ্কর সান্যাল হয়ে পর্দায় ফিরছেন রঞ্জিত মল্লিক

অভিজিৎ সেনের আগামী ছবি 'প্রজাপতি', সেই ছবিতেই বাবা-ছেলের চরিত্রে অভিনয় করছেন মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty) ও দেব(Dev)। বেশ কয়েকদিন ধরেই কলকাতায় চলছিল ছবির শ্যুটিং। এই ছবিতে শুধু অভিনয় নয়, এই ছবির প্রযোজকও দেব। বৃহস্পতিবার দেব জানান যে, কলকাতায় তাঁদের শ্যুটিং শেষ, এবার তাঁদের ডেস্টিনেশন বেনারস। সেখানেই হবে ছবির বাকি শ্যুটিং। কলকাতায় শ্যুট শেষে দেব তাঁর মিঠুনদাকে আমন্ত্রণ জানিয়েছিলেন তাঁর বাড়িতে। নৈশভোজে সুপারস্টারের সঙ্গে ছবি তোলেন দেবের বাবা-মা। সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেতা।

আরও পড়ুন: Partha Chatterjee, SSC Scam: পার্থ-অর্পিতার যখের ধন! সোশ্যাল মিডিয়া ভরে মিমে, প্রতিবাদে তারকারা

গত ৪ জুলাই থেকে কলকাতায় আসা মাত্র মিঠুন চক্রবর্তীকে ঘিরে উত্তাল রাজ্য রাজনীতি। তিনি বিজেপির সদস্য, অন্যদিকে দেব তৃণমূল কংগ্রেসের সদস্য ও সাংসদ, দেবের প্রযোজনায় ছবি করা নিয়েও প্রশ্নের মুখে পড়তে হয় অভিনেতাকে। মিঠুনের সাফ জবাব, 'দেবের সঙ্গে অন্য সম্পর্ক। সবসময় ও আমার খুব প্রিয়। ওর সঙ্গে অন্য ধরণের মিষ্টি সম্পর্ক আমার। এছাড়া একদিনে আমি দুটো কাজ করি না। এক দিনে একটা কাজ করি, কাল একটা কাজ করেছি, সেটা শেষ। আজ শুধু সিনেমা করছি।'  রাজনীতি আর সিনেমার সেট দুটো সম্পূর্ণ আলাদা করেই রাখেন, এমনটাই দাবি মিঠুনের। একই মত দেবের। শ্যুটিংয়ের সেটে তিনি বলেছিলেন,'রাজনীতি কেন আসছে? ছবি নিয়ে আলোচনা করার কথা। মিঠুনদার সঙ্গে আমার বহু বছরের সম্পর্ক।’

আরও পড়ুন: Hero Alom: আর গাইবেন না রবীন্দ্র সঙ্গীত ও নজরুলগীতি, মুচলেকা হিরো আলমের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.