রমরমিয়ে চলছে পর্ন র‌্যাকেট, জোর করে মডেলকে দিয়ে নগ্ন ভিডিয়ো শ্যুটের অভিযোগ

পুলিস ইতিমধ্যেই ওই ঘটনায় ৮ জনকে গ্রেফতার করেছে 

Updated By: Feb 10, 2021, 12:37 PM IST
রমরমিয়ে চলছে পর্ন র‌্যাকেট, জোর করে মডেলকে দিয়ে নগ্ন ভিডিয়ো শ্যুটের অভিযোগ
গেহানা বশিষ্টের গ্রেফতারির পর থেকেই শোরগোল শুরু হয়

নিজস্ব প্রতিবেদন : মুম্বইতে রমরমিয়ে চলছে পর্ন র‌্যাকেট। এমনই অভিযোগে সম্প্রতি জোর শোরগোল শুরু হয়। এবার বিষয়টি নিয়ে সরব হলেন বছর ২১-এর এক উঠতি মডেল। এনার্জি ড্রিঙ্ক খাইয়ে, তাঁকে নগ্ন দৃশ্য শ্যুট করতে বাধ্য করেন ইয়াসমিন খান নামে এক মহিলা। ইয়াসমিনের পাশাপাশি তাঁর স্বামী দীপঙ্কর খাসনবীসও ওই মডেলকে দিয়ে নগ্ন ভিডিয়ো শ্যুট করান বলে অভিযোগ। ওই মডেলের অভিযোগ পাওয়ার পরপরই ইয়াসমিন খান এবং তাঁর স্বামীকে গ্রেফতার করে পুলিস। ইয়াসমিন এবং দীপঙ্করের পাশাপাশি ওই ঘটনায় আরও ৮ জনকে গ্রেফতার করা হয়েছে বলে খবর। যদিও তাঁদের নাম এখনও প্রকাশ্যে আসেনি।

পর্ন ভিডিয়ো শ্যুট করে একটি ওয়েবসাইট চালানো হচ্ছিল। মুম্বইতে বসে চলছিল ওই পর্ন শ্যুট এবং ওয়েবসাইটের কাজ। সম্প্রতি এমনই অভিযোগে গ্রেফতার করা হয় গেহানা বশিষ্ট নামে এক অভিনেত্রীকে। জানা যায়, বেশ কয়েকজন মডেলকে দিয়ে গেহানা পর্ন ভিডিয়ো শ্যুট করিয়ে একটি ওয়েবসাইট শুরু করেন। ওই ওয়েবসাইটে ইতিমধ্যেই ৮৭টি অশ্লীল ভিডিয়ো আপলোড করা হয়। বেশ কিছুদিন ধরেই গেহানার বিরুদ্ধে পুলিস খোঁজ খবর শুরু করে। অবশেষ গ্রেফতার করা হয় তাঁকে।

আরও পড়ুন : Salman-কে বিয়ে করতেই পাকিস্তান থেকে ভারতে আসেন Somy Ali

'গন্দি বাত' খ্যাত অভিনেত্রীর গ্রেফতারির পর জোর শোরগোল শুরু হলে,  টিম গেহানা প্রকাশ্যে মুখ খোলে। টিম গেহানার তরফে জানানো হয়, গত বছর বেশ কয়েকবার হৃদরোগে আক্রান্ত হন গেহানা। তাঁর সুগার ৬০০। গ্রেফতারির পর পুলিস যাতে গেহানার সঙ্গে একটু সাবধানে ব্যবহার করেন, সে বিষয়ে আবেদন জানানো হয়। পাশাপাশি গেহানার 'ইরোটিকার' সঙ্গে পর্ন ভিডিয়োকে পুলিস গুলিয়ে ফেলেছে বলেও দাবি করা হয় অভিনেত্রীর টিমের তরফে।

আরও পড়ুন : 'বুকের গঠন ঠিক করুন', Priyanka-কে পরামর্শ পরিচালকের

প্রসঙ্গত গত বছরের নভেম্বর মাসে হৃদরোগে আক্রান্ত হন গেহানা বশিষ্ট। অসুস্থ হওয়া পরপরই মুম্বইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। একটি ওয়েব সিরিজের শ্যুটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়েন গেহানা। শ্য়ুটিংয়ের মাঝ পথেই মাথা ঘুরে পড়ে যান তিনি।