Srabanti-র কোলে ছোট্ট শিশু কে? ভাইরাল ভিডিয়ো

নিজেই ভিডিয়ো শেয়ার করেন অভিনেত্রী 

Updated By: Feb 10, 2021, 11:47 AM IST
Srabanti-র কোলে ছোট্ট শিশু কে? ভাইরাল ভিডিয়ো
খুদের সঙ্গে শ্রাবন্তী

নিজস্ব প্রতিবেদন: ​শ্রাবন্তীর সঙ্গে ছোট্ট শিশু। কখনও কোলে নিয়ে আবার কখনও বিছানায় বসিয়ে খুদেকে নিয়ে মেতে রয়েছেন অভিনেত্রী। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে। কাকে কোলে নিয়ে বসে রয়েছেন শ্রাবন্তী? এমন প্রশ্নে শোরগোল শুরু হয়ে যায় সামাজিক মাধ্যমে। অনুরাগী থেকে শুরু করে অভিনেত্রীর সহকর্মী, প্রত্যেকেই শ্রাবন্তীর কাছে জানতে চান, তাঁর কোলের শিশুর পরিচয় কী? মিমি চক্রবর্তীও প্রকাশ্যে শ্রাবন্তীকে প্রশ্ন করে বসেন শিশুর পরিচয় জানতে চেয়ে। যার উত্তরও দেন শ্রাবন্তী।

অভিনেত্রী জানান, তাঁর কোলে যে শিশু রয়েছে, তাঁর বন্ধুর মেয়ে। বন্ধুর মেয়েকে কোলে নিয়েই তিনি বসে রয়েছেন বলে স্পষ্ট জানান শ্রাবন্তী। পাশাপাশি ডোলুর (শিশুর নাম) সঙ্গে সবাইকে পরিচয় করিয়ে দেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শিশুরা ঈশ্বরের অন্য রূপ। ঈশ্বরের আর এক রূপে শিশুরা যখন হাজির হয়, পৃথিবী তখন নিজের ছন্দে চলতে শুরু করে বলেও মত প্রকাশ করেন শ্রাবন্তী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই বন্ধুর মেয়ের ছবি এবং ভিডিয়ো প্রকাশ করেন শ্রাবন্তী।

আরও পড়ুন : Salman-কে বিয়ে করতেই পাকিস্তান থেকে ভারতে আসেন Somy Ali

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়ের সম্পর্কের টানাপোড়েন নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। শ্রাবন্তীর সঙ্গে আর এক ছাদের নীচে থাকছেন না বলে সম্প্রতি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে জানিয়ে দেন রোশন সিং। যদিও রোশন কী কারণে শ্রাবন্তীর সঙ্গে থাকছেন না, সে বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে শ্রাবন্তীর সঙ্গে দূরত্ব তৈরি হওয়ার পর থেকেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে একের পর এক স্টেটাস শেয়ার করতে দেখা যায় রোশন সিংকে। এমনকী যদি কারও মুখে তাঁর সম্পর্কে খারাপ কথা শোনা যায়, তাহলে বুঝতে হবে এক সময় ওই ব্যক্তির সঙ্গে তাঁর খুব ভাল সম্পর্ক ছিল। শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে ইঙ্গিত করেই কি রোশন ওই স্টেটাস শেয়ার করেন! এমন প্রশ্ন করতে শুরু করেন অনেকে।

আরও পড়ুন : সামাজিক মাধ্যমে ছবি, নেট পাড়ার কুকথার মুখে মধুমিতা

যদিও শ্রাবন্তী চট্টোপাধ্যায় এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি। যাঁরা সমালোচনা করেন, তাঁদের নিয়ে কথা বলার মতো সময় বা আগ্রহ কোনওটাই তাঁর নেই বলে স্পষ্ট জানান শ্রাবন্তী।

.