১০০০ কোটির 'মহাভারতে' আমিরের সঙ্গে মুকেশ আম্বানি?

বর্তমানে ‘ঠাগস অফ হিন্দুস্থান’-এর শুটিংয়ে ব্যস্ত আমির খান। কিন্তু, ‘ঠাগস’-এর শুটিং শেষ হওয়ার পর নাকি কিছুদিনের জন্য বিশ্রাম নেবেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’? এমন গুঞ্জন শোনা যাচ্ছে বি টাউনের অন্দরে।

Updated By: Mar 21, 2018, 02:25 PM IST
১০০০ কোটির 'মহাভারতে' আমিরের সঙ্গে মুকেশ আম্বানি?

নিজস্ব প্রতিবেদন : বর্তমানে ‘ঠাগস অফ হিন্দুস্থান’-এর শুটিংয়ে ব্যস্ত আমির খান। কিন্তু, ‘ঠাগস’-এর শুটিং শেষ হওয়ার পর নাকি কিছুদিনের জন্য বিশ্রাম নেবেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’? এমন গুঞ্জন শোনা যাচ্ছে বি টাউনের অন্দরে। ‘মহাভারত’ শুরু করার জন্যই কি বেশ কিছুদিন বিশ্রাম নিতে চাইছেন আমির? সামনে আসছে এমন প্রশ্নও।

আরও পড়ুন : ঘরের মধ্যে কী করেন, কীভাবে থাকেন শাহিদ, বিস্ফোরক মীরা

রিপোর্টে প্রকাশ, আমির খান নাকি শিগগিরই তাঁর বড় প্রজেক্ট ‘মহাভারত’ শুরু করতে চাইছেন। আমিরের সেই বড় প্রজেক্ট এবার নাকি প্রযোজনা করতে পারে আম্বানি গ্রুপ। অর্থাত, আমির খানের বড় প্রজেক্টে এবার প্রযোজকের ভূমিকায় দেখা যেতে পারে আম্বানিদের। অর্থাত ১০০০ কোটির ‘মহাভারতের’ জন্য বলিউড সুপারস্টারের সঙ্গে দেখা যেতে পারে জিও-র কর্ণধারকে। যদিও বিষয়টি নিয়ে কোনও পক্ষই এখনও পর্যন্ত খোলাখুলি কোনও মন্তব্য করেনি। শুধু তাই নয়, কবে থেকে ১০০০ কোটির ‘মহাভারত’-এর শুটিং শুরু হবে, তা নিয়েও বিশেষ কিছু জানা যায়নি।

আরও পড়ুন : সঞ্জয় দত্তের সঙ্গে দেখা যাবে প্রাক্তন মাধুরীকে?

প্রসঙ্গত বর্তমানে ক্যাটরিনা কাইফ, ফাতিমা সানা শেখ এবং অমিতাভ বচ্চনের সঙ্গে ‘ঠাগস অফ হিন্দুস্থানের’ শুটিংয়ে ব্যস্ত আমির খান।

.