চন্দ্রকোণার প্রয়াগ ফিল্ম সিটিতে ব্রাত্য বসুর 'ডিকশনারি'র শ্যুটিংয়ে আবীর-নুসরত

অভিনেতা ছবির আবীর চট্টোপাধ্যায় ও সাংসদ, অভিনেত্রী নুসরত জাহানকে...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 4, 2020, 06:39 PM IST
চন্দ্রকোণার প্রয়াগ ফিল্ম সিটিতে ব্রাত্য বসুর 'ডিকশনারি'র শ্যুটিংয়ে আবীর-নুসরত

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘদিন পর চন্দ্রকোণা রোডের প্রয়াগ ফিল্ম সিটিতে কোনো ছবির শ্যুটিং শুরু হল। রাজ্যের পর্যটন দপ্তরের মন্ত্রী,অভিনেতা ও পরিচালক ব্রাত্য বসুর পরিচালনায় 'ডিকশনারি' ছবির শ্যুটিং হল প্রয়াগ ফিল্ম সিটিতে। দেখা গেল অভিনেতা ছবির আবীর চট্টোপাধ্যায় ও সাংসদ, অভিনেত্রী নুসরত জাহানকে

জানা যাচ্ছে বুধবার থেকেই ফের শুরু হয়েছে 'ডিকশনারি'র শুটিং। এদিন ফিল্ম সিটির শ্যুটিং জোনের ভিতরে রেল স্টেশনে শ্যুটিং হয়। সেখানে ট্রেন থেকে নেমে স্টেশনের বাইরে গাড়ি ধরতে দেখা যায় নুসরত ও আবীরকে। 

আরও পড়ুন-শাহরুখের কাছে ক্ষমা চাইবেন অমিতাভ বচ্চন! কিন্তু কেন?

আবীর-নুসরত ছাড়াও অন্যান্য কলাকুশলীরাও এদিন শ্যুটিং সেটে ছিলেন। প্রসঙ্গত. কয়েকদিন আগেই এই ফিল্ম সিটি ঘুরে দেখে গিয়েছিলেন ব্রাত্য বসু সহ আরও বেশ কয়েকজন। এখানে বেশ কয়েকদিন শুটিং চলবে বলে জানা গিয়েছে। যদিও সিনেমা বা শ্যুটিং সমন্ধে মুখ খুলতে রাজি নন কেউ-ই।

আরও পড়ুন-বিয়ের পর নতুন গৃহে প্রবেশ, নতুন জীবনের শুরু এভাবেই করলেন গৌতম-কাজল

আরও পড়ুন-প্রভাস-অনুষ্কার মিলনে বাধা দুই তারকার পরিবার?

এর আগে বোলপুরে হয়েছিল ব্রাত্য বসু র 'ডিকশনারি' শ্যুটিং। বোলপুরে শ্যুটিং চলাকালীন স্থানীয় বাসিন্দারা নুসরতকে ঘিরে ধরেছিলেন, তার একটি ভিডিয়ো নিজেই পোস্ট করেছিলেন অভিনেত্রী। ব্রাত্য বসুর 'ডিকশনারি'তে আবী-নুসরত ছাড়াও মোশারফ করিম, পৌলমী বসু, অর্ণ মুখোপাধ্যায়কে অভিনয় করতে দেখা যাবে বলে জানা যাচ্ছে। জানা যাচ্ছে বুদ্ধদেব গুহর লেখা 'বাবা হওয়া' ও 'স্বামী হওয়া' এই দুই ছোট গল্পর উপর ভিত্তি করেই ছবিটি তৈরি হচ্ছে। প্রসঙ্গত, এর আগে 'অসুর' ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল আবীর ও নুসরতকে।