বোদরুমে ঘটা করে আয়োজিত 'সঙ্গীত'-এর সমস্ত ছবি প্রকাশ্যে আনলেন নুসরত

 বোদরুমে আয়োজিত সঙ্গীত সেরিমনির বেশকিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অভিনেত্রী। 

Updated By: Aug 21, 2019, 11:36 AM IST
বোদরুমে ঘটা করে আয়োজিত 'সঙ্গীত'-এর সমস্ত ছবি প্রকাশ্যে আনলেন নুসরত

নিজস্ব প্রতিবেদন: গত ১৯ জুন সনাতন রীতি মেনেই ঘনিষ্ঠ বন্ধু নিখিল জৈনের সঙ্গে বিয়েটা সেরেছিলেন অভিনেত্রী নুসরত জাহান। তুরস্কের বোদরুম শহরে ঘটা করে আয়োজিত হয় অভিনেত্রীর ডেস্টিনেশন ওয়েডিং। মেহেন্দি থেকে সঙ্গীত, বিয়ে, সবই হয়েছে জাঁকজমকের সঙ্গেই। তবে বিয়ের সমস্ত অনুষ্ঠানের ছবিই সেভাবে প্রকাশ্যে আসতে দেওয়া হয়নি। তবে মাঝে মধ্যে বিয়ের অনুষ্ঠানের অল্প বিস্তর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নুসরত ও নিখিল। এবার বোদরুমে আয়োজিত সঙ্গীত সেরিমনির বেশকিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অভিনেত্রী। 

যে অনুষ্ঠানে হাবি নিখিলের সঙ্গে মিলে নাচতে দেখা যাচ্ছে নুসরতকে। কোনও ছবিতে নাচতে নাচতে নুসরতে কোলে তুলে নিতেও দেখা গেছে নিখিলকে। আবার কখনও প্রেয়সী নুসরতের হাতে আংটি পরিয়ে দিয়েছেন নিখিল। অভিনেত্রীর পরনে ছিল গোলাপী লেহেঙ্গা। আর নিখিল জৈনের পরনে ছিল কালো স্যুট।

আরও পড়ুন-কোলে সদ্যোজাত, ছবি পোস্ট করলেন অভিনেত্রী কোয়েল মল্লিক

ছবি: ইনস্টাগ্রাম

ছবি: ইনস্টাগ্রাম

ছবি: ইনস্টাগ্রাম

ছবি: ইনস্টাগ্রাম

ছবি: ইনস্টাগ্রাম

ছবি: ইনস্টাগ্রাম

 প্রসঙ্গত, বিয়ের পর থেকে হাবি নিখেলের বেশ সুখেই ঘর-সংসার করছেন নুসরত জাহান। মাঝে মধ্যেই পারিবারিক নানান অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করতে দেখা যায় অভিনেত্রীকে। কিছুদিন আগেই মরিশাসে মধুচন্দ্রিমা যাপনের সমস্ত ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন নুসরত ও নিখিল। আবার রাখি পূর্ণিমা থেকে 'সিন্ধারা দুজ'-এর অনুষ্ঠান সেসব ছবিও পোস্ট করেছেন টলি অভিনেত্রী। 

আরও পড়ুন-তথ্য প্রযুক্তি সংস্থা গুগল-এ চাকরি করতেন উচ্চমাধ্যমিকে ফের করা অর্জুন কাপুরের আদরের বোন অংশুলা