SOS কলকাতার গান 'হার মানবো না'র 'বিহাইন্ড দ্যা সিন'এ ধরা পড়ল যশ-নুসরত রসায়ন

গানের 'বিহাইন্ড দ্যা সিন' ভিডিয়ো প্রকাশ করলেন সাংসদ-অভিনেত্রী নুসরত।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 18, 2020, 03:52 PM IST
SOS কলকাতার গান 'হার মানবো না'র 'বিহাইন্ড দ্যা সিন'এ ধরা পড়ল যশ-নুসরত রসায়ন

নিজস্ব প্রতিবেদন : শনিবারই মুক্তি পেয়েছে যশ দাশগুপ্ত-নুসরত জাহান অভিনীত SOS কলকাতার গান 'হার মানবো না'। যেখানে অন্যরকম মেজাজে ধরা পড়েছেন নুসরত ও যশ। গান মুক্তির পর রবিবার নিজের ইউটিউব চ্যানেলে গানের 'বিহাইন্ড দ্যা সিন' ভিডিয়ো প্রকাশ করলেন সাংসদ-অভিনেত্রী নুসরত।

 ছবিতে অ্যান্টি টেররিজ়ম স্কোয়াডের অফিসারের ভূমিকায় দেখা যাবে যশ দাশগুপ্ত ও নুসরত জাহানকে।  'হার মানবো না' গানের 'বিহাইন্ড দ্যা সিন' এর ভিডিয়োতে ধরা পড়ছে নুসরত ও যশের রসায়ন। ভিডিয়ো বেশ রাফ অ্যান্ড টাফ লুকে ধরা পড়লেন নুসরত। চলুন দেখে নেওয়া যাক...

আরও পড়ুন-সূর্য ডোবার পর সন্ধেয় শুরু শ্যুটিং, 'ড্রাকুলা স্যার'-এর শেষদিনের ভিডিয়ো পোস্ট মিমির

আরও পড়ুন-নবরাত্রি শুরু, উৎসবের প্রথমদিনে মারাঠি নববধূর বেশে ধরা দিলেন অঙ্কিতা লোখান্ডে

আরও পড়ুন-মুম্বইয়ের বিখ্যাত মুখোপাধ্যায় পরিবারের দুর্গাপুজো এবার ভার্চুয়াল 

'হার মানবো না' গানটির সঙ্গীত পরিচালনা করেছেন প্রতীক কুণ্ডু। প্রসঙ্গত, এনা সাহার প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেইনমেন্ট ও প্রত্যুষ প্রোডাকশনের যৌথ প্রযোজনায় এবছর পুজোতেই মুক্তি পাচ্ছে 'SOS KOLKATA'। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার।  সাংসদ হওয়ার পর এই ছবিতেই প্রথমবার একসঙ্গে দেখা যেতে চলেছে মিমি চক্রবর্তী ও নুসরত জাহানকে। পরিচালক অংশুমান প্রত্যুষের এই ছবিতে মিমি, নুসরতের বিপরীতে দেখা যাবে যশ দাশগুপ্তকে। প্রযোজনার পাশাপাশি ছবিতে অভিনয়ও করেছেন এনা সাহা। ছবিতে রয়েছেন শান্তিলাল মুখোপাধ্যায়, রাজকুমার পাত্র সহ আরও অনেকেই।