ED Sheeran: মুম্বইয়ের স্কুলে এড শিরান, মাটিতে বসেই শুনলেন খুদে পড়ুয়াদের গান...

ED Sheeran in Mumbai: ভারতে এসেই কচিকাঁচাদের সঙ্গে গান বাজনায় মেতেছেন এড শিরান। একটি ভিডিয়ো প্রকাশ করেছেন শিরান, যেখানে তাকে একটি স্কুলের ছাত্রছাত্রীদের সঙ্গে আলাপচারিতা করতে দেখা গেছে পপতারকাকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো।  

Updated By: Mar 13, 2024, 03:46 PM IST
ED Sheeran: মুম্বইয়ের স্কুলে এড শিরান, মাটিতে বসেই শুনলেন খুদে পড়ুয়াদের গান...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুম্বইয়ে এসেছেন বিশ্বের অন্যতম জনপ্রিয় পপতারকা এড শিরান(ED Sheeran)। উপলক্ষ্য তাঁর কনসার্ট।  কিন্তু তার আগে মঙ্গলবার অর্থাত্ ১২ মার্চ, মুম্বইয়ের স্কুলে কচিকাঁচাদের সঙ্গে সময় কাটালেন পপতারকা। সেই ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্টও করেছেন শিরান। ভিডিওতে দেখা গেছে মুম্বইয়ের স্কুল পরিদর্শনে গিয়েছেন তিনি। যেখানে স্কুলের বাচ্চাদের সঙ্গে নাচে গানে মেতে উঠেন শিরান।

আরও পড়ুন- Kamal Hassan: 'দেশকে ভাগ করার ষড়যন্ত্র CAA'

ভারতে এসেই কচিকাঁচাদের সঙ্গে গান বাজনায় মেতেছেন এড শিরান। একটি ভিডিয়ো প্রকাশ করেছেন শিরান, যেখানে তাকে একটি স্কুলের ছাত্রছাত্রীদের সঙ্গে আলাপচারিতা করতে দেখা গেছে। ছাত্রছাত্রীদের সঙ্গে মাটিতে বসেই শিশুশিল্পীদের গান শুনছেন বিশ্বখ্যাত পপ তারকা। এমনকী স্কুল পড়ুয়াদের জন্য গানও গেয়েছেন এই শিল্পী। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে এড শিরান লিখেছেন, ‘আজ সকালে মুম্বাইয়ের একটা স্কুলে গিয়েছিলাম এবং বাচ্চাদের সঙ্গে পারফরম্যান্স করলাম। অনেক মজা করেছি। ভারতে আসতে পেরে দারুণ খুশি।’ 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ed Sheeran (@teddysphotos)

এদিকের এড শিরানের ভারতে আসার খবরে বেশ উচ্ছ্বসিত তাঁর ভারতীয় অনুরাগীরা। পোস্টটি শেয়ার হতেই একের পর এক মন্তব্য করছেন অনুরাগীরা।  কারো মতে, ‘এতো বড় পপতারকা হয়েও কি সাধারন তিনি!’ কেউ বা বলছেন, ‘আহা, এই মুহূর্তগুলো খুবই সুন্দর!’ কেউ কেউ লিখছেন, ‘ভারতে স্বাগতম পপসম্রাট।’ সবমিলিয়ে এত বড় পপস্টারকে সামনে পেয়ে আনন্দে আত্মহারা খুদে অনুরাগীরা। 

আরও পড়ুন- Jaya Ahsan| Jyotika Jyoti: 'এই রমজানে আমাদের কথা একটু ভেবো...' খোলা চিঠি শেয়ার জয়া-জ্যোতির!

২০২৪ সালে এশিয়া ও ইউরোপ ট্যুরে বেরিয়েছেন এড শিরান। সেই ট্যুরের অংশ হিসেবে ১৬ মার্চ মুম্বইয়ে পারফর্ম করবেন পপতারকা। ঘোষিত সফরসূচী অনুযায়ী, ১৬ মার্চ মুম্বইয়ের মহালক্ষ্মী রেসকোর্সের মাঠে পারফর্ম করবেন এড শিরান। ‘ফটোগ্রাফ’, ‘শেপ অফ ইউ’, ‘পারফেক্ট’ এর মতো বিশ্ববিখ্যাত গানের গায়ক এড শিরানের এটি দ্বিতীয় কনসার্ট ভারতে। এর আগে তাঁর কনসার্ট হয়েছিল ২০১৭ সালে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.