Aanchal Tiwari Death: দুর্ঘটনায় দুমড়েমুচড়ে গেল গাড়ি, প্রাণ হারালেন জনপ্রিয় অভিনেত্রী সহ ৯!

Bihar Road Accident: বিহারের কাইমুরের এই মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় অঘোরে প্রাণ হারালেন ভোজপুরী অভিনেত্রী আঁচল তিওয়ারি। তবে তিনি একা নন, এই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন বিনোদন জগতের আরও তিন ব্যক্তি। সবমিলিয়ে মৃতের সংখ্যা ছাড়িয়েছে ৯। শোকপ্রকাশ করেছেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার।

Updated By: Feb 28, 2024, 02:35 PM IST
Aanchal Tiwari Death: দুর্ঘটনায় দুমড়েমুচড়ে গেল গাড়ি, প্রাণ হারালেন জনপ্রিয় অভিনেত্রী সহ ৯!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়ংকর সড়ক দুর্ঘটনা! মুখোমুখি ধাক্কা লাগে একটি ট্রাক, একটি এসইউভি আর একটি মোটরসাইকেলের। দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ভোজপুরী অভিনেত্রী(Bhojpuri Actress) আঁচল তিওয়ারি(Anchal Tiwari)। শুধু আঁচলই নন, বিহারের কাইমুরের এই মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় মারা যান বিনোদন জগতের আরও চার ব্যক্তি। জানা যায় যে সোমবার, ২৬ ফ্রেবুয়ারি অনুষ্ঠান করতে যাওয়ার পথে মৃত্যু হয় এই ভোজপুরি অভিনেত্রীর। একই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন গায়ক ছোটু পান্ডেও।জানা গেছে, দুর্ঘটনায় ভোজপুরি চলচ্চিত্রের ৪ উঠতি তারকাসহ ৯ জন নিহত হয়েছেন। 

আরও পড়ুন- Vidyut Jammwal: ছোটবেলা কেটেছে এই শহরেই, কলকাতায় ফিরে ট্যাক্সি চালাচ্ছেন বলিউডের সফল অ্যাকশন হিরো!

ভোজপুরি চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী আঁচল তিওয়ারি। ভোজপুরী ছবির পাশাপাশি অভিনয় করেছেন হিন্দি চলচ্চিত্রেও। সেই কারণেই বেশ জনপ্রিয় মুখ তিনি। বিনোদুনিয়ার চার ব্যক্তি প্রাণ হারিয়েছেন এই দুর্ঘটনায়। তাঁরা হলেন, ভোজপুরি অভিনেত্রী আঁচল তিওয়ারি, সঙ্গীতশিল্পী ছোটু পান্ডে, গীতিকার সত্য প্রকাশ মিশ্র বৈরাগী ও অভিনেত্রী সিমরন শ্রীবাস্তব। 

বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার এই ঘটনায় শোক প্রকাশ করে লেখেন, ‘কাইমুর জেলার মোহানিয়া থানা এলাকায় এনএইচ২-এ দেবকালীর কাছে একটি ভয়ংকর সড়ক দুর্ঘটনায় মৃত্যুতে মর্মাহত। নিহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা। আহতদের যথাযথ চিকিৎসার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।’

জানা যাচ্ছে যে ভয়াবহ এই দুর্ঘটনাটি ঘটেছে মোহনিয়া থানা এলাকার দেবকালী গ্রামের কাছে জিটি রোডে। পুলিশ জানিয়েছে, বিহারের কাইমুর জেলায় একটি এসইউভি এবং মোটরবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হওয়ায় দুমড়ে মুচড়ে যায় গাড়ি। ঘটনাস্থনের প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, দুই নারীসহ আটজনকে নিয়ে একটি গাড়ি প্রথমে মোটরসাইকেলকে ধাক্কা দিতেই এই দুর্ঘটনা ঘটে। এরপর এসইউভি এবং বাইক উভয়ই অন্য লেনে চলে যায়, যেখানে একটি দ্রুতগামী ট্রাক তাদের সঙ্গে এসে ধাক্কা লাগে। প্রাণ হারান ভোজপুরি অভিনেত্রী আঁচল তিওয়ারি, সঙ্গীতশিল্পী ছোটু পান্ডে সহ সবমিলিয়ে নয় জন। আঁচল ছাড়াও দুর্ঘটনায় নিহত হয়েছেন সিমরান শ্রীবাস্তব নামে আরেক ভোজপুরি অভিনেত্রীও।  

আরও পড়ুন- Anupam-Prashmita wedding: 'আশাবাদী বলেই বিয়ে করছি,সবাই সুখে থাক', বিয়ের আগে বললেন অনুপম-প্রশ্মিতা...

মোহনিয়ার ডিএসপি দিলীপ কুমার জানিয়েছেন, সোমবার মৃতদের শনাক্ত করা হয়েছে। গাড়ি ও মোটরসাইকেলে থাকা মোট ৯ জন প্রাণ হারান,দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ট্রাক চালক। যার মধ্যে রয়েছে ভোজপুরি শিল্পী বিমলেশ পান্ডে ওরফে ছোটু পান্ডে। অন্য নিহতদের মধ্যে ছিলেন আঁচল তিওয়ারি, সিমরন শ্রীবাস্তব, প্রকাশ রাম, দধিবল সিং, অনু পান্ডে, শশী পান্ডে, সত্য প্রকাশ মিশ্র এবং বাগিশ পান্ডে। এদের মধ্যে বক্সারের বাসিন্দা ভোজপুরি গায়ক ছোটু পান্ডে, তার ভাগ্নে অনু পান্ডে, গীতিকার সত্য প্রকাশ মিশ্র বৈরাগী, বারাণসীর বাসিন্দা অভিনেত্রী সিমরন শ্রীবাস্তব এবং আঁচল তিওয়ারি ভোজপুরি ইন্ডাস্ট্রির পরিচিত মুখ।  

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.