জামিনে মুক্ত হয়ে বাড়ি ফিরেছেন Raj Kundra, ইনস্টাগ্রামে কী বার্তা দিলেন Shilpa?

পর্নোগ্রাফি কাণ্ডে স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতার, তাঁর জামিনে ছাড়া পাওয়া প্রসঙ্গে কোনও কথাই বলেননি শিল্পা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 25, 2021, 04:38 PM IST
জামিনে মুক্ত হয়ে বাড়ি ফিরেছেন Raj Kundra,  ইনস্টাগ্রামে কী বার্তা দিলেন Shilpa?

নিজস্ব প্রতিবেদন : 'দুঃখটা বড় নয়, তা থেকে বের হয়ে আসাটাই বড় বিষয়'। রাজ কুন্দ্রা (Raj Kundra)র জামিনের পর ইনস্টাগ্রাম পোস্টে এমনটাই বার্তা দিলেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। যদিও নিজের পোস্টে পর্নোগ্রাফি কাণ্ডে স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতার, তাঁর জামিনে ছাড়া পাওয়া প্রসঙ্গে কোনও কথাই বলেননি শিল্পা। 

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ক্রিশ্চিয়ান বার্নাডের লেখার একটি অংশ তুলে ধরেছেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। আর ওই লেখার মাধ্যমেই একপ্রকার নিজের মতামত তুলে ধরেছেন তিনি। সেখানে যা লেখা আছে, তা বাংলায় তর্জমা করলে দাঁড়ায়, "আমরা সবাই শুনেছি, যে কষ্ট আমাদেরকে শক্তিশালী করে তোলে। আমরা সমস্যায় পড়লে তবেই শিখি। এটি সত্য, তবে অতটা সোজাও নয়, আর আমরা সেভাবে ভাবতে পারি  না। কঠিন সময় আমাদের ভালো রাখে না, তবে কঠিন সময়ই আসল কাজ করে। কষ্ট আমাদেরকে বুঝিয়ে দেয়, যে আমাদের মধ্যে কতটা শক্তি লুকিয়ে আছে। এই লুকানো শক্তিগুলিই আবিষ্কার করা, আমাদেরকে আবার কঠিন সময় থেকে বেরিয়ে আসতে সাহায্য করে। আমি খারাপ সময়কে ঘৃণা করি, তবে এটা জানি, এই সময়ই আমাদের শক্তিশালী করে।'' 

আরও পড়ুন-দুর্গাপুজোর প্রস্তুতি, পদ্মফুল হাতে সনাতনী সাজে ধরা দিলেন Sudipa Chatterjee

প্রসঙ্গত, পর্নোগ্রাফি মামলায় গত সোমবার জামিন পেয়েছেন রাজ কুন্দ্রা (Raj Kundra)। ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে তাঁর জামিন মঞ্জুর করেছে বোম্বে হাইকোর্ট। সঙ্গে রাজের সহযোগী রায়ান থর্পেরও জামিন মঞ্জুর করা হয়। পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রার গ্রেফতারি ছাড়াও শিল্পা শেট্টিকেও জেরা করেছিল মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। রাজ-শিল্পার জুহুর বাংলো, রাজের অফিসেও তল্লাশি চালানো হয়। যদিও রাজ কুন্দ্রার আইনজীবীর দাবি, রাজের বিরুদ্ধে সেভাবে কোনও শক্তিশালী প্রমাণ মেলেনি। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)