Sreemoyee: পুরনো শ্বশুরবাড়িতে কাকে শেষ দেখা দেখতে ছুটে গেলেন শ্রীময়ী?

শ্রীময়ীর গল্পে আসছে নয়া মোড়। 

Updated By: Sep 25, 2021, 04:19 PM IST
Sreemoyee: পুরনো শ্বশুরবাড়িতে কাকে শেষ দেখা দেখতে ছুটে গেলেন শ্রীময়ী?

নিজস্ব প্রতিবেদন: 'শ্রীময়ী' (Sreemoyee) ধারাবাহিকে আসছে নতুন মোড়। ইতিমধ্যেই শ্রীময়ীর জীবনে ফিরে এসেছে জুন (June)। বর্তমানে রোহিত সেনকে বিয়ে করে আলাদা থাকে শ্রীময়ী, তা সত্ত্বেও তাঁকে অপমান করার কোনও সুযোগ হাতছাড়া করে না জুন। সম্প্রতি শ্রীময়ীর বন্ধু অন্তরাকে অপমান করে জুন। সেই অপমানেই ক্ষুব্ধ রোহিত সেন (Rohit Sen)। জুনকে তিনি সরাসরি জানান যে ক্ষমা চাইতে হবে জুনকে। রোহিতের সেই কথা মেনেও নেবে জুন, সে ব্যাপারে নিশ্চিত রোহিত। কারণ অতীতে জুনের কুকর্মের অনেক প্রমাণ রয়েছে তাঁরা কাছে। কিন্তু এরই মাঝে গল্পে আসতে চলেছে নয়া মোড়। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

সম্প্রতি শ্রীময়ীর নয়া প্রোমোতে দেখা যাচ্ছে আকুল নয়নে কাঁদছে শ্রীময়ী। কাঁদতে কাঁদতে রোহিতের সঙ্গে তিনি পৌঁছে গিয়েছেন পুরনো শ্বশুরবাড়িতে। বোঝাই যাচ্ছে সেই বাড়িতে কেউ মারা গেছে। তাঁকে শেষ দেখা দেখতেই শ্রীময়ী পৌঁছেছে সেখানে। কিন্তু তাঁকে বাড়িতে ঢুকতে দিচ্ছেন না তাঁর প্রাক্তন শাশুড়ি। এই বাড়িতে আসার তাঁর কোনও অধিকার নেই। শোকের সময়ে তাঁকে ভর্ৎসনা করতে ছাড়েন না তিনি। অন্যদিকে শ্রীময়ীর এই অপমানে শোকের বাড়িতেও বেজায় খুশি জুন। কিন্তু কে মারা গেছে আনন্দ নিকেতনে সে কথা জানা যায়নি। তবে প্রোমো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই শুরু হয়েছে জল্পনা। কেউ বলছেন শ্রীময়ীর প্রাক্তন স্বামী অনিন্দ্য মারা গেছেন, তবে বেশিরভাগ নেটিজেনদের মতামত অনিন্দ্য নয়, প্রয়াত হয়েছেন শ্রীময়ীর প্রাক্তন শ্বশুরমশাই, যাঁকে বাবার মতো ভালোবাসতেন শ্রীময়ী। তাঁর মৃত্যুতেই কান্নায় ভেঙে পড়েছেন শ্রীময়ী। 

আরও পড়ুন: Bollywood: Manish Malhotra-র বাড়িতে তারকার হাট, পার্টিমুডে লেন্সবন্দি Karishma,Malaika,Karan

একটা সময়ে টিআরপি লিস্টে প্রথমের দিকেই ছিল শ্রীময়ী। কিন্তু নানা বিতর্কে জড়িয়ে ধীরে ধীরে কমেছে এই ধারাবাহিকের টিআরপি। গত সপ্তাহের টিআরপি লিস্টে শ্রীময়ী ছিল নবম স্থানে। জনপ্রিয়তায় পিছিয়ে পড়ার জেরেই কি আসছে নয়া মোড় প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। কেউ কেউ ট্রোল করতেও ছাড়েনি শ্রীময়ীকে। ইন্দ্রানী হালদার (Indrani Halder) ও টোটা রায়চৌধুরীর (Tota Roy Chowdhury) মতো ভালো ভালো অভিনেতা রয়েছেন একটু কি পজিটিভ কিছু দেখানো যায় না প্রশ্ন তুলেছেন এক নেটিজেন। কেউ আবার লিখেছেন নেগেটিভিটির জন্য টিআরপি কমছে এই ধারাবাহিকের। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)