Priyanka Sarkar: মত্ত বাইক চালকের ধাক্কায় পা ভাঙল প্রিয়াঙ্কার! শনিবার অস্ত্রোপচার

পায়ে এবং কোমরে চোট পান অভিনেত্রী। 

Updated By: Dec 4, 2021, 12:59 PM IST
 Priyanka Sarkar: মত্ত বাইক চালকের ধাক্কায় পা ভাঙল প্রিয়াঙ্কার! শনিবার অস্ত্রোপচার
প্রিয়াঙ্কা সরকার।

নিজস্ব প্রতিবেদন: শুটিং করতে গিয়ে গুরুতর আহত অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। ওই দুর্ঘটনায় আহত হয়েছেন তাঁর সহ-অভিনেতা অর্জুন চক্রবর্তীও। শুক্রবার রাতে রাজারহাটে চলছিল শুটিং। আর সেটেই আঘাত পান তিনি। জানা গিয়েছে, চোট পেয়েছেন প্রিয়াঙ্কা। রাজারহাটে একটি ওয়েব সিরিজ়ের শুটিং চলাকালীন একটি বেপরোয়া বাইক এসে ধাক্কা মারে তাঁকে। পায়ে এবং কোমরে চোট পান অভিনেত্রী। 

শুটিংয়ের সেটে আচমকাই ঢুকে পড়ে এক বেপরোয়া বাইক। কর্ডন ভেঙে সরাসরি ধাক্কা মারে প্রিয়াঙ্কা। বাইকের ধাক্কাতেই দুজনে পড়ে যান মাঝ রাস্তায়। তখনই গুরুতর চোট পান টলি তারকা প্রিয়াঙ্কা। তৎক্ষণাৎ নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানে তাঁদের প্রাথমিক চিকিৎসার পর বাইপাসের ধারের বেসরকারি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। 

আরও পড়ুন, Kacha Badam Viral Song: পুলিসের দ্বারস্থ 'কাঁচা বাদাম' গানের স্রষ্টা ভুবন বাদ্যকর, কিন্তু কেন?

অর্জুনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও এক্স-রে করার পর দেখা যায় প্রিয়াঙ্কার ডান পায়ের হাড়ে গুরুতর চোট লেগেছে। শনিবারই তাঁর অস্ত্রোপচার হবে বলে জানিয়েছেন ওই হাসপাতালের চিকিৎসকেরা। আপাতত বন্ধ রয়েছে 'মহাভার‍ত মার্ডারস'- ওয়েব সিরিজের শুটিং। 

ধাক্কা মেরে পালিয়ে যাওয়া বাইক চালকের খোঁজ করছে পুলিস। কয়েকদিন আগেই 'নির্ভয়া' ছবির জন্য তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রী (পপুলার) হিসেবে পুরস্কার জিতে নিয়েছেন প্রিয়াঙ্কা সরকার। 'অনুসন্ধান'-এও তাঁর অভিনয় নজর কেড়েছে । চলছে আরও বেশ কয়েকটি কাজ । তার মধ্যে 'মহাভারত মার্ডারস' একটি ।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App