লকডাউনে 'দূরে থাকা কাছের মানুষ'-কে ফিরে পেলেন বিক্রম ও মিথিলা

লকডাউনে বাড়িতে বন্দি। এই সময়টায় অনেকেরই বেশকিছুটা সময় কাটছে সোশ্যাল মিডিয়াতে। এভাবেই একদিন সোশ্যাল মিডিয়াতেই পুরনো কোনও কাছের মানুষকে যদি হঠাৎ খুঁজে পান, কেমন লাগবে? ঠিক যেমনটা হল গবেষক দীপ্ত চট্টোপাধ্যায়ের সঙ্গে। একদিন সকালে উঠে ফেসবুকে শান্তিনিকেতনের পুরনো বান্ধবী বন্যা রহমানের গান শুনে মনটা ভরে গেল দীপ্তর।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: May 13, 2020, 05:27 PM IST
লকডাউনে 'দূরে থাকা কাছের মানুষ'-কে ফিরে পেলেন বিক্রম ও মিথিলা

নিজস্ব প্রতিবেদন : লকডাউনে বাড়িতে বন্দি। এই সময়টায় অনেকেরই বেশকিছুটা সময় কাটছে সোশ্যাল মিডিয়াতে। এভাবেই একদিন সোশ্যাল মিডিয়াতে পুরনো কোনও কাছের মানুষকে যদি হঠাৎ খুঁজে পান, কেমন লাগবে? ঠিক যেমনটা হল গবেষক দীপ্ত চট্টোপাধ্যায়ের সঙ্গে। একদিন সকালে উঠে ফেসবুকে শান্তিনিকেতনের পুরনো বান্ধবী বন্যা রহমানের গান শুনে মনটা ভরে গেল দীপ্তর।

একসময়ের কাজের বন্ধু দীপ্ত ও বন্যা বর্তমানে দুজন দুদেশে থাকেন। প্রায় ১৪ বছর পর কথা হল দুজনের। লকডাউনে দুই বন্ধুর হঠাৎ একজন অপরজনকে খুঁজে পাওয়ার গল্প নিয়েই তৈরি হয়েছে শর্টফিল্ম 'দূরে থাকা কাছের মানুষ'। যেখানে দীপ্তর ভূমিকায় দেখা গিয়েছেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়কে। অন্যদিকে বন্যা রহমানের ভূমিকায় অভিনয় করেছেন বাংলাদেশের অভিনেত্রী  রাফিয়াত রশিদ মিথিলা। কলকাতার প্রযোজনা সংস্থা টিভিওয়ালা মিডিয়া ও ঢাকার প্রেক্ষাগৃহ ভিশুয়াল ফ্যাক্টরি প্রোডাকশনের যৌথ উদ্যোগে তৈরি হয়েছে এই ইন্দো-বাংলাদেশ শর্টফিল্ম।এই শর্টফিল্মটির পরিচালনা করেছেন শাহরিয়ার পালক। সহযোগী পরিচালর মুস্তাফি শিমুল। গল্প লিখেছেন অভ্র চক্রবর্তী। 

আরও পড়ুন-ঢাকার বাড়িতে বসে মেয়েকে নিয়ে শর্টফিল্ম 'The Forgotten One' বানিয়ে ফেললেন মিথিলা

এই শর্টফিল্ম থেকে উঠে আসা অর্থ ঢাকা ও কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রির দৈনিক রোজগেরে কলাকুশলীদের জন্য অনুদান হিসাবে তুলে দেওয়া হবে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন-বলিউডে ফের মৃত্যু, ক্যানসার প্রাণ কাড়ল 'পিকে' খ্যাত ৪২ বছরের অভিনেতার

.