সুরক্ষাবিধি মেনেই কাজে ফিরলেন রাজ, পরিচালককে সাবধান করলেন ভক্তরা

 সুরক্ষাবিধি মেনে কাজে ফেরার কথা নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন রাজ। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 11, 2020, 10:23 PM IST
সুরক্ষাবিধি মেনেই কাজে ফিরলেন রাজ, পরিচালককে সাবধান করলেন ভক্তরা

নিজস্ব প্রতিবেদন : মিমি, নুসরত, যশ-দের পর এবার কাজে ফিরলেন টলিউডের পরিচালক, প্রযোজক রাজ চক্রবর্তী। সুরক্ষাবিধি মেনে কাজে ফেরার কথা নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন রাজ। 

শনিবার নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন রাজ চক্রবর্তী। যেখানে রাজকে মুখে মাস্ক ও ফেস শিল্ড পরে শ্যুটিংয়ে যেতে দেখা যাচ্ছে। ছবিটি পোস্ট করে রাজ লিখেছেন, ''সমস্ত সুরক্ষা, স্বাস্থ্যবিধি মেনেই কাজে ফিরলাম। এছাড়া আর কোনও উপায় নেই। বাকিটা এবার ইশ্বরের উপর... '' 

আরও পড়ুন-CBSE-এর সিলেবাস থেকে বাদ নাগরিকত্ব, জাতীয়তাবাদ, ধর্মনিরপেক্ষতা! ক্ষোভ প্রকাশ তাপসীর

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, খুব শীঘ্রই রাজের পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। মা হচ্ছেন রাজ ঘরণী, তথা অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তাই বাড়িতে এই খুশির আবহের মধ্যেই কিছুটা দুরু দুরু বুকে কাজ শুরু করতে হয়েছে রাজকে।

এদিকে রাজের কাজে ফেরার পোস্ট দেখে তাঁকে সাবধানও করেছেন অনুরাগীরা। এক অনুরাগী লিখেছেন, ''বাড়িতে বাবা-মা, অন্তঃসত্ত্বা স্ত্রী রয়েছেন সেসব মাথায় রেখে দাদা। কাল কোয়েলদির খবরটা শুনেছ নিশ্চয়''। এছাড়াও আরও অনেকেই কমেন্টে রাজকে নিরাপদে থাকার পরামর্শ দিয়েছেন।

আরও পড়ুন-ইরফান খানের মুম্বইয়ের বাড়ি সাজানো শৈল্পিক স্পর্শে, চলুন ঘুরে দেখা যাক...

তবে রাজ চক্রবর্তী ঠিক কোন ছবির কাজ শুরু করেছেন, তা অবশ্য তিনি তাঁর পোস্টে স্পষ্ট করেননি। তবে লকডাউনের ঠিক আগে 'ধর্মযুদ্ধ', 'হাবজি-গাবজি'র শ্যুটিং শেষ করেছিলেন। প্রসঙ্গত, বুধবার থেকে 'SOS KOLKATA'র শ্যুটিং শুরু করে দিয়েছেন মিমি চক্রবর্তী, নুসরত জাহান ও যশ দাশগুপ্ত।

আরও পড়ুন-''ইরফান ও ছেলে বাবিলকে যদি আরও একবার উত্তরবঙ্গে যেতে পারতাম...''আফসোস স্ত্রী সুতপার