শাহরুখ-সলমন-আমির খানদের পিছনে ফেলে দিলেন রজনীকান্ত!

স্টারডমের যখন প্রসঙ্গ আসে, তখন রজনীকান্তের স্টারডমের ধারে কাছে কেউ আসেন না। তাঁর ভক্তের সংখ্যা অগণিত। যার প্রমাণ বার বার পাওয়া গিয়েছে। তাঁর একটা ছবি মুক্তি মানে ভক্তদের বাঁধ ভেঙে যাওয়া। তাঁর ফ্যান ফলোইয়ের কাছে আসেন না বলিউডের খান-সাহেবরাও। শাহরুখ খান, আমির খান, সলমন খান। বলিউডের এই তিন খানের স্টারডমও রজনীকান্তের কাছে ফিকে হয়ে যায়। তা ফের প্রমাণিত হল। কিন্তু কীভাবে?

Updated By: Dec 10, 2016, 08:46 PM IST
শাহরুখ-সলমন-আমির খানদের পিছনে ফেলে দিলেন রজনীকান্ত!

ওয়েব ডেস্ক: স্টারডমের যখন প্রসঙ্গ আসে, তখন রজনীকান্তের স্টারডমের ধারে কাছে কেউ আসেন না। তাঁর ভক্তের সংখ্যা অগণিত। যার প্রমাণ বার বার পাওয়া গিয়েছে। তাঁর একটা ছবি মুক্তি মানে ভক্তদের বাঁধ ভেঙে যাওয়া। তাঁর ফ্যান ফলোইয়ের কাছে আসেন না বলিউডের খান-সাহেবরাও। শাহরুখ খান, আমির খান, সলমন খান। বলিউডের এই তিন খানের স্টারডমও রজনীকান্তের কাছে ফিকে হয়ে যায়। তা ফের প্রমাণিত হল। কিন্তু কীভাবে?

আরও পড়ুন জানেন প্রথম দিনই কত কোটি টাকার ব্যবসা করল ‘বেফিকর’?

বেশ কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল থালাইভা রজনীকান্ত অভিনীত ছবি কাবালি। ছবির ট্রেলার মুক্তি পায় ইউটিউবে। আর সেটাই সবথেকে ট্রেন্ডিং ট্রেলার হয়েছে। সবথেকে বেশি সংখ্যক মানুষ কাবালির ট্রেলার দেখেছেন। আর এভাবেই রজনীকান্ত অনেক পিছনে ফেলে দিয়েছেন বলিউড তারকাদের।

আরও পড়ুন ফের একসঙ্গে দেখা যেতে চলেছে শাহরুখ-আমিরকে

.