নতুন ভিডিও শেয়ার করে কী বললেন 'রাসমণি' দিতিপ্রিয়া

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ওই ভিডিও শেয়ার করেন পর্দার রানি

Updated By: Aug 28, 2018, 05:21 PM IST
নতুন ভিডিও শেয়ার করে কী বললেন 'রাসমণি' দিতিপ্রিয়া

নিজস্ব প্রতিবেদন : গত সপ্তাহে প্রায় ৭ দিন বন্ধ ছিল বিভিন্ন বাংলা মেগা সিরিয়ালের শুটিং। 'রানি রাসমণি' থেকে শুরু করে 'অন্দরমহল' কিংবা 'বকুল কথা' প্রযোজক গোষ্ঠীর সঙ্গে আর্টিস্ট ফোরাম এবং টেকনিশিয়ানদের মন কষাকষির জেরেই প্রায় ১ সপ্তাহ ধরে বন্ধ হয়ে যায় বিভিন্ন চ্যানেলের মেগা সিরিয়ালের শুটিং। কিন্তু, মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে শেষ পর্যন্ত মিটে যায় প্রযোজক এবং শিল্পীদের টানাপোড়েন। এরপরই আবার প্রত্যেক মেগা সিরিয়ালের নতুন এপিসোডের শুটিং শুরু হয়। সেই সঙ্গে শুরু হয় নতুন এপিসোডের সম্প্রচারণের পালা।

আরও পড়ুন : অভিষেক নন, কার সঙ্গে চিরন্তন ভালবাসার বন্ধনে জড়িয়ে ঐশ্বর্য?

'রানি রাসমণি'-র শুটিং শুরু হওয়ার পর শুটিং সেট থেকেই একটি ভিডিও শেয়ার করেন দিতিপ্রিয়া রায়। এতদিন পর্যন্ত শিল্পীদের পাশে থাকার জন্য দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন পর্দার রানি। সেই সঙ্গে দিতিপ্রিয়া আরও বলেন, এবার থেকে দর্শকদের আবার প্রত্যেক সিরিয়ালের নতুন এপিসোড আবার দেখতে পাবেন।

আরও পড়ুন : কঙ্গনার পর নাকি দিশার সঙ্গে জোর করে সম্পর্ক তৈরির চেষ্টা করেন হৃত্বিক রোশন?

শুনুন কী বললেন দিতিপ্রিয়া...

 

 

 

এদিকে এবার নাকি 'অন্দরমহল' থেকে সরে যাচ্ছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। এ বিষয়ে টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী জানিয়েছেন, শারীরিক অসুস্থতার কারণেই নাকি এই ধারাবাহিক থেকে সরে যাচ্ছেন। তবে অন্তঃস্বত্তা বলে যে গুঞ্জন ছড়িয়েছে, তা একেক্বারেই সঠিক নয় বলেও স্পষ্ট জানিয়েছেন পর্দার পরমেশ্বরী।

.