কন্ডোমের সঙ্গে রণবীর সিংয়ের তুলনা, শোরগোল সোশ্যাল নেটওয়ার্কে

গত রবিবার নিজের জন্মদিনের আগাম অনুষ্ঠানের আয়োজন করেছিলেন বলিউডের হার্ট থ্রব শাহীদ কাপুর। 'বিগ ফ্যাট' বার্থ ডে পার্টিতে অনেকের মতই আমন্ত্রিত ছিলেন বলিউডের 'ফ্যাশন ডিজাস্টার' রণবীর সিং। হ্যাঁ। 'ফ্যাশন ডিজাস্টার'ই বটে। নিজের পোশাক নিয়ে যে ধরণের এক্সপেরিমেন্ট তিনি করছেন, তা বেশিরভাগ সময় হিট লিস্টে থাকলেও ফ্লপগুলো একেবারে ডাহা ফ্লপ, ডিজাস্টার। শাহীদের প্রি-বার্থ ডে পার্টিতেও রণবীর সিংয়ের ড্রেসিং সেন্স নিয়ে তৈরি হল হাস্য কৌতুক। এমন এক ড্রেস উনি জন্মদিনের পার্টিতে পরে এসেছেন যা দেখে তাঁকে কন্ডোমের সঙ্গে তুলনা করা হচ্ছে। 

Updated By: Feb 22, 2017, 06:36 PM IST
কন্ডোমের সঙ্গে রণবীর সিংয়ের তুলনা, শোরগোল সোশ্যাল নেটওয়ার্কে

ওয়েব ডেস্ক: গত রবিবার নিজের জন্মদিনের আগাম অনুষ্ঠানের আয়োজন করেছিলেন বলিউডের হার্ট থ্রব শাহীদ কাপুর। 'বিগ ফ্যাট' বার্থ ডে পার্টিতে অনেকের মতই আমন্ত্রিত ছিলেন বলিউডের 'ফ্যাশন ডিজাস্টার' রণবীর সিং। হ্যাঁ। 'ফ্যাশন ডিজাস্টার'ই বটে। নিজের পোশাক নিয়ে যে ধরণের এক্সপেরিমেন্ট তিনি করছেন, তা বেশিরভাগ সময় হিট লিস্টে থাকলেও ফ্লপগুলো একেবারে ডাহা ফ্লপ, ডিজাস্টার। শাহীদের প্রি-বার্থ ডে পার্টিতেও রণবীর সিংয়ের ড্রেসিং সেন্স নিয়ে তৈরি হল হাস্য কৌতুক। এমন এক ড্রেস উনি জন্মদিনের পার্টিতে পরে এসেছেন যা দেখে তাঁকে কন্ডোমের সঙ্গে তুলনা করা হচ্ছে। 

ফ্যাশনে রণবীরের পছন্দের তালিকায় বেশিরভাগ সময়ই স্থান পেয়েছে 'অতি দুষ্টমি', যা বেশিরভাগ সময়েই তাঁর ইমেজ, তাঁর স্টারডমের কাছে ভায়াবহ হয়ে দাঁড়িয়েছে। এবারও তার ব্যতিক্রম নয়। 'বেফিকরে' রণবীর এখন সোশ্যাল মিডিয়ার 'কন্ডোম স্টার'। অনেকে বলছেন রণবীর নাকি পপ স্টার লেডি গাগাকে ফলো করেই এইসব কাণ্ড বাঁধাচ্ছেন। অনেকে রণবীরকে বলছে চলতি ফিরতি স্পার্ম (বীর্য)। মজা করে আবার একজন বলেছেন রণবীর সিং ফ্যান্সি ড্রেস কম্পিটিশনে এসেছেন। দেখে নিন হাস্য কৌতুক গুলো- 

 

 

 

রণবীরের এই পোশাককে নিজেদের ব্র্যান্ডিংয়ে কাজে লাগাচ্ছে কন্ডোম প্রস্তুতকারক সংস্থা ডিউরেক্স। অবশ্য রণবীর সিং নিজেই  ডিউরেক্স-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর। 

 

 

.