'চায়ের সঙ্গে ৪ ড্রপ মিশিয়ে দিন', রিয়াকে বার্তা পাঠানো নিয়ে জয়া সাহাকে তলব ED-র

সেবিষয়েই এবার জিজ্ঞাসাবাদের জন্য জয়া সাহাকে তলব করল ইডি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 26, 2020, 04:48 PM IST
'চায়ের সঙ্গে ৪ ড্রপ মিশিয়ে দিন', রিয়াকে বার্তা পাঠানো নিয়ে জয়া সাহাকে তলব ED-র

নিজস্ব প্রতিবেদন : সুশান্তের মৃত্যুর ঘটনায় নয়া মোড়। সম্প্রতি, রিয়ার সঙ্গে ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহার মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ চ্যাট সর্বভারতীয় সংবাদমাধ্যমে উঠে এসেছে। সেবিষয়েই এবার জিজ্ঞাসাবাদের জন্য জয়া সাহাকে তলব করল ইডি। 

সম্প্রতি সর্বভারতীয় সংবাদমাধ্যমে রিয়াকে পাঠানো জয়া সাহার বেশকিছু হোয়াটসঅ্যাপ চ্যাট উঠে এসেছে। যেখানে জয়া সাহা লিখেছেন ''চায়ের সঙ্গে ৪ ড্রপ মিশিয়ে দিন তারপর সেটা তাঁকে খেতে দিন। কাজ শুরু হওয়ার জন্য ৩০-৪০ মিনিট অপেক্ষা করুন।'' এবিষয়ে সুশান্তের পরিবারের আইনজীবীর বক্তব্য, ''আগে মনে হচ্ছিল, কোনও চিকিৎসক কিংবা মনোরোগ বিশেষজ্ঞকে দিয়ে সুশান্তকে ওষুধ খাওয়ানো হত। এখন দেখছি সুশান্তকে নিজের আয়ত্তে রাখতে ড্রাগ ব্যবহার করা হত।''

জানা যাচ্ছে, রিয়ার সঙ্গে নিষিদ্ধ মাদক চক্রের যে যোগ রয়েছে, সে সম্পর্কিত তথ্য-প্রমাণ এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তরফে ইতিমধ্যেই সিবিআই এবং নারকোটিক্স ব্যুরো কন্ট্রোলের হাতেও তুলে দেওয়া হয়েছে। এবিষয়েই ইডির তরফেও জয়া সাহাকে জিজ্ঞাসাবাদ করা হবে। এদিকে রিয়ার বিরুদ্ধে উঠে আসা এমন তথ্য নিয়ে এবার মুখ খুললেন সুশান্তের দিদি শ্বেতা ও জামাইবাবু বিশাল সিং কীর্তি। 

এ প্রসঙ্গে সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তির বক্তব্য, এটা একটা 'ফৌজদারি অপরাধ'। CBI-এর উচিত এটা নিয়ে যত তাড়াতাড়ি সম্ভব পদক্ষেপ করা। এবিষয়ে টুইটে নিজের মতামত জানিয়েছেন শ্বেতার স্বামী তথা সুশান্তের জামাইবাবু বিশাল কীর্তি। তাঁর কথায়, রিয়ার বিরুদ্ধে FIR-এ যে অভিযোগগুলি করা হয়েছিল তা ভুল ছিল না।

বিশাল কীর্তি লিখেছেন, ''টাইমস নাউ-এর প্রতিবেদন অনুসারে রিয়া এবং তাঁর সঙ্গে যুক্ত ষড়যন্ত্রকারীরা SSR-কে গোপনে কফিতে মাদক সরবরাহ করত। তাহলে রিয়ার বিরুদ্ধে যে FIR-করা হয়েছে সেটা ভুল কিছু ছিল না। রিয়া সম্পর্কে যে প্রশ্নগুলি আমি তুলেছিলাম, সেটা পড়তে পারেন।''

যদিও মাদক চক্রের সঙ্গে রিয়ার যোগ সংক্রান্ত তথ্য অস্বীকার করেছেন রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে।

.