Shah Rukh khan|Ritabhari Chakraborty: শাহরুখের মুখে ঋতাভরীর লেখা সংলাপ, অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ ‘জওয়ান’!

Jawan New Teaser: সারা বিশ্ব জুড়ে চলছে ‘জওয়ান’ ঝড়। ৬ দিনেই অতিক্রম করেছে ৬০০ কোটির গন্ডি। এই ঝড়ের মাঝেই নয়া টিজারে ফের সংলাপে বাজিমাত করলেন শাহরুখ। শাহরুখের মুখে সেই কবিতা লিখেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Sep 13, 2023, 04:19 PM IST
Shah Rukh khan|Ritabhari Chakraborty: শাহরুখের মুখে ঋতাভরীর লেখা সংলাপ, অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ ‘জওয়ান’!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: খোকার ভবিষ্যদ্বানী সঠিক প্রমাণ করে তিনি এমন ফিরেছেন যে বাকি সকলেই ফিকে হয়ে গেছেন। বলার অপেক্ষা রাখে না, কথা হচ্ছে শাহরুখ খান(Shah Rukh Khan) প্রসঙ্গে। চার বছর মুখ বুঝে অনেক অপবাদ, অনেক সমালোচনা, অনেক ঝড় কাটিয়েছেন তিনি। কথা বলেন না কেন শাহরুখ? তিনি ভয় পান? তাঁর বয়স হয়ে গেছে? বাবা হিসাবে ব্যর্থ?  তাঁকে বিঁধে কত প্রশ্নই না উঠেছে! তিনি নীরবে সব সয়েছেন আর উত্তর দিতে শুরু করেছেন ২০২৩ সালের শুরু থেকে। প্রথমে ‘পাঠান’ আর এখন ‘জওয়ান’(Jawan), নিজেই নিজের রেকর্ড ভাঙছেন তিনি। তাঁর প্রশংসায় পঞ্চমুখ সমালোচক থেকে দর্শক। তবে বুধবার প্রকাশ্যে এল এমন এক তথ্য যা জেনে একটু বেশিই খুশি হবেন কিং খানের কলকাতার ফ্যানেরা।

আরও পড়ুন- Jawan in Bangladesh: ‘জওয়ান’ দেখে উচ্ছ্বসিত, চট্টগ্রামের ফ্যানেদের ধন্যবাদ জানালেন শাহরুখ...

‘জওয়ান’ ছবিতে যা সবচেয়ে বেশি নজর কেড়েছে তা হল অ্যাকশন ও সংলাপ। ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁর একাধিক সংলাপের ভিডিয়ো। বুধবার অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী(Ritabhari Chakraborty) জানালেন রেকর্ড ব্রেকিং এই জওয়ান টিমের একজন সদস্য তিনি নিজেও। তবে এখানেই শেষ নয়, বুধবার শাহরুখ শেয়ার করেছেন 'জওয়ান'-এর নয়া টিজার। সেই টিজারে শাহরুখ অভিনীত চরিত্রকে নিয়ে একটি কবিতাও শোনা যাচ্ছে শাহরুখের কন্ঠে। সেই টিজার শেয়ার করে ঋতাভরী জানালেন যে সেই কবিতা তাঁর লেখা। তিনিই শাহরুখের জন্য সেই কবিতা লিখেছেন।

আরও পড়ুন-Shaheb Chattopadhyay: ডেঙ্গিতে প্রাণ হারালেন সাহেবের বোন, শোকে ভেঙে পড়েছেন অভিনেতা...

বুধবার ঋতাভরী তাঁর অফিসিয়াল প্রোফাইলে লেখেন যে ‘আমি কৃতজ্ঞ যে শাহরুখ খানের প্রোমোর জন্য আমি এই লাইনগুলো লিখতে পেরেছি। সঙ্গে ছিলেন আমার ভালো খারাপ দুই সময়েরই ক্রিয়েটিভ পার্টনার সুমিত আরোরা। সুমিতই জওয়ানের সংলাপ লিখেছে। আমি দেখেছি, গত ২ বছর ধরে সুমিত ওর মাথা, মন সব দিয়ে দিয়েছে আমাদের সকলের প্রিয় হিরোর জন্য। এই ম্যাগনাম ওপাস তৈরি করার জন্য। আমি দেখেছি কীভাবে ও শাহরুখ স্যারের বাড়ির সদস্য হয়ে উঠেছে। তোমাকে নিয়ে গর্বিত আরোরা। তাই যখন সেই মানুষটা আমাদের ব্রিফ দেয় আর এক ঘণ্টারও কম সময়ে আমরা সেই কবিতা লিখি আর সেই মানুষটা তাঁর ম্যাজিক্যাল  কন্ঠে ফোনে রেকর্ড করে পাঠায়, সেটাই আমার জীবনের সেরা মুহূর্ত। জওয়ানের এই সমুদ্র সমান কাজের একটা অংশ আমাকে বানানোর জন্য সুমিতকে ধন্যবাদ। পাশাপাশি শাহরুখ জানিয়েছেন তিনি মনে করেন রাইটারের নাম সুমিতের থেকে অনেক বেশি ভালো ঋতাভরী। সবকা বাপ নে বোল দিয়া’।

শাহরুখ খান স্বয়ং সেই টিজার শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ছেলে তো ছেলে, বাপ রে বাপ, এবার আর থামবে না।’ পাশাপাশি ছবি দেখারও অনুরোধ করেছেন সবাইকে। ছয়দিনে এই ছবির বিশ্বব্যাপী আয় ছাড়িয়েছে ৬০০ কোটি।

প্রসঙ্গত, অ্যাকশন, রোমান্সে, সামাজিক বার্তার মিশেলে এই ছবির গল্প ও পরিচালকের আসনে বাজিমাত করেছেন অ্যাটলি। শাহরুখ ছাড়াও এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি ও দীপিকা পাড়ুকোনকে। ক্যামিও চরিত্রে রয়েছেন সঞ্জয় দত্ত। ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যায় শাহরুখকে, গল্পে রয়েছে বেশ কয়েকটি টুইস্ট, সব মিলিয়ে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। একদিকে তিনি পুলিস অফিসার তো অন্যদিকে অপহরণকারী, একদিকে বাবা-ছেলে দুই ভূমিকাতেই তিনি। ছবির মিউজিকের দায়িত্বে রয়েছেন অনিরুদ্ধ রবিচন্দ্র। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করলেন নয়নতারা। অল্প সময়ের উপস্থিতি হলেও নজর কেড়েছেন দীপিকা পাড়ুকোন। কার্যত জওয়ান জ্বরে ভুগছে বলিপাড়া থেকে শুরু করে গোটা দেশ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.