Rituparna on Prosenjit: ‘তোমার সঙ্গ জীবনের সম্পদ’ জন্মদিনে প্রসেনজিৎকে লিখলেন ঋতুপর্ণা...

Prosenjit Chatterjee Birthday: তিনি বাংলা ছবির 'অমরসঙ্গী', অভিনয়ই তাঁর 'দোসর'। পর্দায় শুধু দশ নয়, তাঁর নানা অবতার, তিনি 'মিস্টার ইন্ডাস্ট্রি', তিনি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। শনিবার তাঁর ৬১তম জন্মদিন, যদিও বয়সের বেড়াজালে তাঁকে বাঁধা অসম্ভব। জন্মদিনে তাঁকে আবেগি শুভেচ্ছা জানালেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

Updated By: Sep 30, 2023, 09:27 PM IST
Rituparna on Prosenjit:  ‘তোমার সঙ্গ জীবনের সম্পদ’ জন্মদিনে প্রসেনজিৎকে লিখলেন ঋতুপর্ণা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টলিউডের সর্বকালের সেরা জুটির কথা বললে উত্তম-সুচিত্রার পরেই যে জুটির কথা সকলের মনে পড়ে তা হল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়(Prosenjit Chatterjee) ও ঋতুপর্ণা সেনগুপ্তর(Rituparna Sengupta) জুটি। একসঙ্গে একের পর এক হিট ছবি তাঁরা উপহার দিয়েছেন একসঙ্গে। শনিবার প্রসেনজিতের জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাচ্ছে প্রায় গোটা ইন্ডাস্ট্রিই যেন মেতেছে তাঁর জন্মদিনের সেলিব্রেশনে। প্রসেনজিতের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্তও।

আরও পড়ুন- Virat Kohli-Anushka Sharma: দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা অনুষ্কা! ফের বাবা হতে চলেছেন বিরাট কোহলি?

একটি পুরনো ফটোশ্যুটের ছবি পোস্ট করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবিতে সাদা-কালো পাঞ্জাবীতে দেখা যায় প্রসেনজিৎকে, পাশে লাল পাড় সাদা শাড়িতে ঋতুপর্ণা। তাঁর সেরা নায়কের উদ্দেশ্যে নায়িকা লেখেন, 'সবচেয়ে সুন্দর মানুষটাকে জানাই জন্মদিনের অনেক-অনেক শুভেচ্ছা। তোমার সঙ্গে কাজ মানেই যেন খোলা হাওয়ার অনুভূতি। তোমার সঙ্গ পাওয়াটা হল জীবনের সম্পদ। চলো আবার আমরা একসঙ্গে ভাগ করে নিই সাফল্য। তৈরি করি অনেক মধুর স্মৃতি। শুভ জন্মদিন! আজকের দিনটা তোমার কাটুক হাসি আর ভালবাসায়।'

আরও পড়ুন- Raktabeej Trailer: রক্তবীজে 'প্রণব মুখোপাধ্যায়'-এর ছায়া, খাগড়াগড়ের বিস্ফোরণ...

একসময়ে একসঙ্গে পর্দা দাপালেও দীর্ঘ সময় মনোমালিন্যের কারণে একসঙ্গে ছবি করেননি তাঁরা। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ছবি প্রাক্তনের হাত ধরে ফের পর্দায় ফেরেন তাঁরা। একসঙ্গে ৪৯টি ছবিতে অভিনয় করেছেন তাঁরা। ৫০তম ছবির পরিকল্পনা চলছে। বাস্তবজীবনেও একে অপরের ভালো বন্ধু। তবে তাঁদের বিরুদ্ধে অভিযোগও সামনে আসে। অনেকেই অভিযোগ তোলেন তাঁদের কারণে সিনেমা থেকে বাদ পড়ার। তবে সেসবকে পাত্তা দিতে নারাজ তাঁরা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.