আবারও 'গোলমাল' করবেন রোহিত শেট্টি

আবার গোলমাল! হ্যাঁ, রোহিত শেট্টি ফিরছেন তাঁর সফল কমেডি ফ্র্যাঞ্চাইজি নিয়ে।শুরু হয়েছে শুটিং। প্রকাশিত হয়েছে ফার্স্ট লুক। গোলমালের এই চতুর্থ পর্যায়ে যুক্ত হলেন দুই অভিনেত্রী। টাবু ও পরিণীতি চোপড়া। (কান পাতলেই শোনা যাচ্ছে, 'কান'-কাঁপাচ্ছে 'পোয়েজি অ্যান্ড পিস')

Updated By: Mar 21, 2017, 11:40 PM IST
আবারও 'গোলমাল' করবেন রোহিত শেট্টি

বুরো: আবার গোলমাল! হ্যাঁ, রোহিত শেট্টি ফিরছেন তাঁর সফল কমেডি ফ্র্যাঞ্চাইজি নিয়ে।শুরু হয়েছে শুটিং। প্রকাশিত হয়েছে ফার্স্ট লুক। গোলমালের এই চতুর্থ পর্যায়ে যুক্ত হলেন দুই অভিনেত্রী। টাবু ও পরিণীতি চোপড়া। (কান পাতলেই শোনা যাচ্ছে, 'কান'-কাঁপাচ্ছে 'পোয়েজি অ্যান্ড পিস')

দিলওয়ালে ফ্লপ। সিংহম টু চরম ব্যর্থ। রোহিত শেট্টি-র আর কীই বা করার ছিল। নিজের ট্রেডমার্কে ফেরা ছাড়া! তাই আবার নিয়ে আসছেন কমেডি ফ্র্যাঞ্চাইজি গোলমাল। গোলমাল এগেইন-এর ফার্স্ট লুক প্রকাশিত। অজয় দেবগন, আরশাদ ওয়ারসি, তুষার কাপুর,শ্রেয়াস তলপাড়ে, কুনাল খেমু। পাশে দুই নায়িকা টাবু ও পরিণীতি চোপড়া। এই ছবির প্ল্যানিং পর্যায়ে করিনা কাপুরকেই চেয়েছিলেন রোহিত। কিন্তু করিনা পোস্ট প্রেগন্যান্সি-তে এত তাড়তাড়ি রোগা হতে পারবেন কিনা, তাই নিয়ে সংশয়ে ছিলেন পরিচালক। তাই টাবুর অন্তর্ভুক্তি। হেরাফেরি ছবির ১৭ বছর পর কমেডি জনারে ফিরলেন টাবু। জানিয়েছেন, রোহিতের চিত্রনাট্য শুনেই এই ছবি করতে রাজি হন তিনি। কারণ কমেডির জান হল ভাল স্ক্রিপ্ট। টাবুর এই ছবি করতে রাজি হওয়া আশা বাড়াল।

পরিণীতি চোপড়ার হাতে এই মুহূর্তে "মেরি পেয়ারি বিন্দু' ছাড়া আর সেরকম ছবি নেই। তাই রোহিতের এই ছবিতে নাম লিখিয়ে তিনিও ফিরতে চাইছেন বলিউডের নায়িকাদের দৌড়ে। কমেডি জনারে ফিরলেও রোহিতের কাছে নতুন ছবি একটা বড় চ্যালেঞ্জ। বলিউডের দর্শকও এখন খুঁজছেন ভাল কনসেপ্ট। তাই আর শুধু নতুনতম গাড়ি উড়িয়ে বক্স অফিসে ব্যবসা করা সম্ভব হচ্ছে না। এক্সটিক লোকেশন আর মারাত্মক অ্যাকশন সিকোয়েন্সেও মন উঠছে না দর্শকের, যদি না তার একটা ইমোশনাল কানেক্ট থাকে। তাই জোরদার পরীক্ষার সামনে রোহিত শেট্টি।(মহাভারতে নারী জুয়ার বোড়ে হিসাবে ব্যবহৃত বলে হিন্দুত্ববাদী সংগঠনের নিশানায় কমল হাসান