RRR: ৩ দিনে আকাশছোঁয়া আয়, বক্স অফিসে নয়া রেকর্ড রাজামৌলির ট্রিপল আরের

তেলুগু স্বাধীনতা সংগ্রামী আল্লুরি সীতারামা রাজু ও কোমারাম ভীমের জীবনকে কেন্দ্র করে তৈরি হয়েছে RRR

Updated By: Mar 28, 2022, 05:25 PM IST
RRR: ৩ দিনে আকাশছোঁয়া আয়, বক্স অফিসে নয়া রেকর্ড রাজামৌলির ট্রিপল আরের

নিজস্ব প্রতিবেদন: নিজের রেকর্ড নিজেই ভাঙছেন এস এস রাজামৌলি(SS Rajamouli)। তবে বাহুবলী টু-কে সব দিক দিয়েই ছাপিয়ে গেছে আরআরআর(RRR the movie)। ট্রিপল আরের সাফল্য দেখে অবাক সিনে ব্যবসা বিশেষজ্ঞরা। তেলুগু ছবির দুই মহারথীকে সঙ্গে নিয়ে যুদ্ধে নেমেছেন এস এস রাজামৌলি। গত শুক্রবার রামচরণ(Ram Charan), জুনিয়র এনটিআর(Junior NTR), আলিয়া ভাট(Alia Bhatt) অভিনীত রাইস রোর রিভোল্ট অর্থাৎ ট্রিপল আর মুক্তি পায়। প্রথম দিন থেকেই বক্স অফিসে ঝড় তোলে এই ছবি। 

শুক্রবার সারা বিশ্বজুড়ে ২২৩ কোটি টাকা ব্যবসা করেছে এই ছবি। হিন্দি ভাষায় এই ছবির প্রথম দিনের আয় ১৮ কোটি টাকা, যা দ্বিতীয় দিনে বেড়ে দাঁড়ায় ২৬.৫ কোটি টাকায়। অন্যদিকে তেলুগু ভাষায় এই ছবি দ্বিতীয় দিনে ব্যবসা করেছে ৩২ কোটি। এছাড়া অন্য ভাষায় ও সারা বিশ্বে এই ছবির আয় ১১০ কোটি টাকা। তৃতীয় দিনেও জয়ের ধারা অব্যাহত। সারা বিশ্ব জুড়ে ৩ দিনে ৫০০ কোটি টাকা ব্যবসা করেছে এই ছবি। যা বক্স অফিসের নয়া রেকর্ড। 

তামিল, তেলুগু, মালায়ালম, হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে এই ছবি। তেলুগু স্বাধীনতা সংগ্রামী আল্লুরি সীতারামা রাজু ও কোমারাম ভীমের জীবনকে কেন্দ্র করে তৈরি হয়েছে এই ছবি। আলিয়া ভাটের পাশাপাশি এই ছবিতে একটি ক্যামিও রোলে রয়েছেন অজয় দেবগণ। 

আরও পড়ুন: Oscars 2022: 'ইন মেমোরিয়ম' বিভাগে শ্রদ্ধা জানানো হল না লতা মঙ্গেশকরকে, ক্ষোভে উত্তাল নেটিজেনরা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.