সন্তানের নাম কী রাখবেন তা জানালেন সইফ আলি খান

আর একটা মাত্র মাস বাকি। তারপরেই সন্তানের জন্ম দিতে চলেছেন বেগম করিনা কাপুর। পতৌদির নবাব সইফ আলি খানই প্রথম মিডিয়ার সামনে করিনা কাপুরের প্রেগন্যান্সির কথা জানান। সেদিন থেকেই সইফ-করিনা তাঁদের সন্তানের নাম কী রাখবেন, তা নিয়ে বিভিন্ন গুজব রটে যায়। এমনও শোনা যায়, করিনার প্রেগন্যান্সি নিয়ে অতিরিক্ত মাথা ঘামানোর জন্যই নাকি তাঁরা লন্ডনে সন্তানের জন্ম দেওয়ার সিদ্ধান্ত নেন। তবে এবার সব গুজবের উত্তর দিলেন তিনি। সন্তানের নাম কী রাখবেন, তা নিয়েও মুখ খুললেন সইফ।

Updated By: Nov 7, 2016, 01:32 PM IST
সন্তানের নাম কী রাখবেন তা জানালেন সইফ আলি খান

ওয়েব ডেস্ক: আর একটা মাত্র মাস বাকি। তারপরেই সন্তানের জন্ম দিতে চলেছেন বেগম করিনা কাপুর। পতৌদির নবাব সইফ আলি খানই প্রথম মিডিয়ার সামনে করিনা কাপুরের প্রেগন্যান্সির কথা জানান। সেদিন থেকেই সইফ-করিনা তাঁদের সন্তানের নাম কী রাখবেন, তা নিয়ে বিভিন্ন গুজব রটে যায়। এমনও শোনা যায়, করিনার প্রেগন্যান্সি নিয়ে অতিরিক্ত মাথা ঘামানোর জন্যই নাকি তাঁরা লন্ডনে সন্তানের জন্ম দেওয়ার সিদ্ধান্ত নেন। তবে এবার সব গুজবের উত্তর দিলেন তিনি। সন্তানের নাম কী রাখবেন, তা নিয়েও মুখ খুললেন সইফ।

আরও পড়ুন লজ্জা শুধু নারীর ভূষণ, পুরুষের ভূষণ তো নির্লজ্জ হওয়া!

সূত্র থেকে খবর পাওয়া গিয়েছে যে সন্তানের নাম কী রাখা হবে তা নিয়ে সইফ আলি খান বলেন, ‘সন্তানের নাম প্রসঙ্গে সমস্ত গুজব আমি শুনেছি। তাই সবাইকে এই প্রসঙ্গে বলতে চাই, আমরা এখনও জানি না আমাদের সন্তান ছেলে হবে নাকি মেয়ে। তাই এখনই নাম ঠিক করার প্রশ্নই ওঠে না। তবে একটা কথা বলতে পারি, আমরা আমাদের সন্তানের জন্ম দেওয়ার জন্য লন্ডনেও যাচ্ছি না। আর অবশ্যই আমাদের সন্তানের নাম সইফিনা হবে না।’

প্রথমবার সন্তানের জন্ম দিতে চলেছেন করিনা কাপুর। যতটা সুন্দরী তিনি আগে ছিলেন, এখন তিনি তার থেকেও বেশি সুন্দরী হয়ে উঠেছেন।

আরও পড়ুন ফারহান আখতারের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন শ্রদ্ধা