বায়োপিকে এই প্রথম সলমন, ‘ব্ল্যাক টাইগার'-র জীবনী পর্দায় ফুটিয়ে তুলবেন বলিউডের টাইগার!

প্রথমবার বায়োপিকে অভিনয় করবেন সলমন খান

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 17, 2021, 07:14 PM IST
বায়োপিকে এই প্রথম সলমন, ‘ব্ল্যাক টাইগার'-র জীবনী পর্দায় ফুটিয়ে তুলবেন বলিউডের টাইগার!

নিজস্ব প্রতিবেদন: বলিউডের ভাইজান, আপনা মর্জির মালিক। তাঁর অভিনীত ছবি মানেই তা একশ কোটির ক্লাবে নাম লেখাবেই ছবি। বুদ্ধিমত্তার সঙ্গে চিত্রনাট্য় বেছে নেন সলমন। বলিউডে তিনি মশালা ছবির রাজা । তবে নিজের ধারা থেকে বেরিয়ে নতুন চ্য়ালেঞ্জ যতবার নিয়েছেন, সেই সাফল্য আনতে পারেন নি। ফের একবার নতুন অবতারে ধরা দিচ্ছেন নায়ক। বলিউডে জোর গুঞ্জন এবার বায়োপিকে অভিনয় করবেন সলমন খান (Salman Khan)। 

না না তাঁর বায়োপিক নয়। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে ভাইজান আগেই জানিয়েছিলেন তিনি কখনও কাউকে তাঁর বায়োপিক তৈরির অনুমতি দেবেন না। এক ঐতিহাসিক চরিত্রে দেখা যাবে তাঁকে। সত্য ঘটনা অবলম্বনে তৈরি হবে নতুন অ্যাকশন থ্রিলার। দাবাং স্টারের ৩২ বছরের কেরিয়ার, তার মধ্য়ে এই প্রথম বায়োপিকে অভিনয় করবেন, খবর পাওয়া মাত্রই উচ্ছ্বসিত ফ্যানেরা। শোনা যাচ্ছে ভারতীয় গুপ্তচর রবীন্দ্র কৌশিকের জীবন পর্দায় ফুটিয়ে তুলবেন নায়ক।  শোনা যাচ্ছে এই বায়োপিক পরিচালনার দায়িত্বে থাকবেন রাজকুমার গুপ্তা। গত পাঁচ বছর ধরে তিনি রবীন্দ্র কৌশিককে নিয়ে চর্চা করছেন। চিত্রনাট্য় লেখার কাজও প্রায় শেষের দিকে। ফাইনাল ড্রাফ্ট বানানোর প্রস্তুতি নিচ্ছেন তিনি।

আরও পড়ুন: ডাব্বুর লেন্সে ফের 'টপলেস' Kiara, বালুতটে নায়িকার সুপার হট অবতারে মজে ভক্তরা

রবীন্দ্র কৌশিক (Ravindra Kaushik) ‘ব্ল্যাক টাইগার’ নামে বিভিন্ন মহলে পরিচিত। দেশের সেরা গুপ্তচরও বলা হয় এই বিশিষ্ট ব্যক্তিত্বকে। তাই তাঁর চরিত্র ফুটিয়ে তোলার জন্য় বলিউডের টাইগারের কাছেই প্রস্তাব রাখা হয়েছে। সূত্রের খবর সূরজ বরজাতিয়ার সঙ্গে কাজ মিটিয়ে তিনি শীঘ্রই শুরু করবেন নতুন ছবির কাজ।তবে শুটিং বা ছবির মুক্তির সময় এখনও পর্যন্ত জানা যায় নি। এখন ভাইজানের মুখ থেকেই এই ছবির কথা শোনার অপেক্ষায় অনুরাগীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.