Salman Khan : 'জল নাকি অন্যকিছু?' গ্লাস লুকাতে দেখে সলমনকে প্রশ্ন নেট নাগরিকদের

তাঁর গাড়ি ঘিরে তাক করে রয়েছে ক্যামেরা, সলমন গাড়ি থেকে নামতেই তা ঝলসে উঠল। নামতে না নামতেই হাতে থাকা পানীয়র গ্লাস পকেটে পুড়ে ফেললেন সলমন। যদিও অর্ধেক গ্লাস বাইরেই বের হয়ে থাকলো। সল্লুর কাণ্ড দেখে অবাক সামনে দাঁড়িয়ে থাকা নিরাপত্তারক্ষী এবং পাপারাৎজি। অস্ফুট স্বরে সকলেরই যেন প্রশ্ন এটা কী খাচ্ছিলেন সলমন? আর পকেটেই বা কেন পুরলেন? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই ভিডিয়ো। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 4, 2022, 05:57 PM IST
Salman Khan : 'জল নাকি অন্যকিছু?' গ্লাস লুকাতে দেখে সলমনকে প্রশ্ন নেট নাগরিকদের

Salman Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : তাঁর গাড়ি ঘিরে তাক করে রয়েছে ক্যামেরা, সলমন গাড়ি থেকে নামতেই তা ঝলসে উঠল। নামতে না নামতেই হাতে থাকা পানীয়র গ্লাস পকেটে পুড়ে ফেললেন সলমন। যদিও অর্ধেক গ্লাস বাইরেই বের হয়ে থাকলো। সল্লুর কাণ্ড দেখে অবাক সামনে দাঁড়িয়ে থাকা নিরাপত্তারক্ষী এবং পাপারাৎজি। অস্ফুট স্বরে সকলেরই যেন প্রশ্ন এটা কী খাচ্ছিলেন সলমন? আর পকেটেই বা কেন পুরলেন? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই ভিডিয়ো। 

শুক্রবার রাতে ছিল বলিউডের প্রযোজক মুরাদ খেতানির বার্থ ডে পার্টি। সেখানেই আমন্ত্রিত ছিলেন 'ভাইজান'। তাঁর গাড়ি থেকে নামার ভিডিয়োও সোশ্য়াল মিডিয়ায় পোস্ট হতে ভাইরাল হয়ে যায়। যে ভিডিয়োর নিচে নেটিজেনরা নানান মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, 'সল্লু ভাই কী খাচ্ছেন?' কারোর প্রশ্ন 'ভাই গ্লাসে ওটা কী?', কেউ লিখেছেন 'ভদকা নাকি 'জিন টনিক?' তবে কিছু লোকজন বলেছেন গ্লাসে জল ছিল।

আরও পড়ুন-'অন্তঃসত্ত্বা বন্ধুই খুন করিয়েছেন গায়িকা বৈশালী বুরসালাকে' 

 খুব শীঘ্রই মুক্তি পাবে সলমন অভিনীত 'কিসি কা ভাই, কিসি কা জান'। সম্প্রতি ছবির পোস্টারে নিজের লুকে চমকে দিয়েছেন ভাইজান। ৩০ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছবিটির। এই ছবির হাত ধরেই তিন বছর পর ফের একবার নিজস্ব মেজাজে পুরদস্তুরভাবে ফিরতে চলেছেন সল্লু। এছাড়াও সলমনের হাতে রয়েছে 'কিক-২', এবং 'টাইগার' ফ্রাঞ্চাইজির ছবি। 

এদিকে সম্প্রতি বোন অর্পিতার বাড়ির গণেশ পুজোর উপস্থিত ছিলেন সলমন খান। সেখানেই সন্ধেবেলা নিজের হাতে আরতি করতে দেখা যায় সল্লুকে। ভাইরাল হয় সেই ভিডিয়ো। তাতে দেখা যায়, সলমন নিজেই শেয়ার করেছেন পুজোর সেই ঝলক। এদিন পুজোয় সলমনকে দেখা গেল সাদা শার্ট ও নীল ডেনিমে, পায়ে কালো জুতো। ভিডিয়োয় দেখা যাচ্ছে যে, সলমনের হাতে পুজোর থালা। পাশে দাঁড়িয়ে থাকা একটি ছোট বাচ্চাকে সলমন জিগ্গেস করেন তাঁর সঙ্গে সে আরতি করবে কিনা। কিন্তু বাচ্চাটি রাজি না হওয়ায়, তারপর একাই শুরু করলেন আরতি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.