Naagin খ্য়াত বাঙালি নায়িকার নতুন জীবনে পা, Engagement সারলেন Sayantani-Anurag

ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Dec 5, 2021, 07:33 PM IST
Naagin খ্য়াত বাঙালি নায়িকার নতুন জীবনে পা, Engagement সারলেন Sayantani-Anurag

নিজস্ব প্রতিবেদন: বাগদান সারলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হয়ে সায়ন্তনী।  'নাগিন' ধারাবাহিকের কথা বলতেই মাথায় আসে সায়ন্তনীর কথা। কয়েদিন ধরেই জল্পনা চলছিল, যে তিনি তাঁর প্রেমিকের সঙ্গে নতুন জীবনে পা রাখতে চলেছেন।  বেশ কয়েক বছরের সম্পর্ক তাঁর প্রেমিক অনুরাগ তিওয়ারির সঙ্গে। এবার জীবনসঙ্গীকে নিয়ে এক নতুন জীবন শুরু করবেন তিনি।

আরও পড়ুন: Katrina, Kareena, Deepika, Alia, Priyanka, ‘Most searched women 2021‘ এ সেরা কে?

সায়ন্তনী ঘোষ (Sayantani Ghosh) তাঁর ভালবাসার মানুষের সঙ্গে এবার বাগদান সেরে ফেললেন। আর সেই ছবি শেয়ার করলেন নিজের সোশ্য়াল মিডিয়ায়। আংটি পরা ছবি পোস্ট করেছেন নিজের সোশ্য়াল মিডিয়া হ্যান্ডেলে। শাঁখা-পলা পরে নিজের হাতের ছবিও ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন নায়িকা। ক্যাপশনে লিখেছেন, 'সবসময় আমার স্বপ্ন  ছিল কবে শাখা-পলা পরব। অবশেষে সেই মুহূর্ত এসে গেল।'

বাঙালি এই অভিনেত্রীকে নৃত্যশিল্পী হিসাবেও চেনেন অনেকে। বাংলা অর্থাৎ টলিউডেও কয়েকটি ছবিতে কাজ করেছেন তিনি।   টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছিল।সুপারহিট বাংলা ছবি 'রাজু আঙ্কল'-এ (Raju Uncle) এর মধ্যে অন্যতম জনপ্রিয় একটি ছবি।  এছাড়াও 'নায়ক- দ্য রিয়েল হিরো', 'স্বপ্ন', 'সংঘর্ষ'-র মতো ছবিতেও চোখ টেনেছিলেন দর্শকের। এরপরই উচ্চাকাঙ্খা নিয়ে পাড়ি দেন মুম্বই। 

মুম্বইয়ের টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হয়ে ওঠেন নায়িকা। 'নাগিন'সহ আরও অন্য কিছু ধারাবাহিকে অভিনয় করে দর্শকের মন জয় করে নেন। এছাড়াও 'বিগ বস' (Bigg Boss)-এও প্রতিযোগী হিসেবে তাঁকে পেয়েছিলেন দর্শক। বাগদানের পর এবার তিনি নিজের দীর্ঘদিনের প্রেমিকের (Anurag Tiwari) সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন নায়িকা। কলকাতাতেই বসবে আসর। নায়িকার পোস্টে ইন্ডাস্ট্রির অনেকেই নতুন জীবনে পা রাখার জন্য শুভেচ্ছা জানিয়েছেন। অনুরাগীরা ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নায়িকাকে।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)